সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

 Wed, Mar 28, 2018 1:20 PM
 বলিউডে সালমান-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। একসময় বলিপাড়ায় তাদের

প্রেমের চর্চা নিয়মিতই হতো। পরবর্তীতে তাদের ব্রেকআপের গুঞ্জন শোনা যায় এবং আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে রণবীরের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা হয়। এরপর তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। যদিও ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।


দাবাং ট্যুরের জন্য বর্তমানে ভারতের পুনেতে দলবল নিয়ে হাজির হয়েছেন সালমান খান। শোয়ের আগে এক সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। এতে উপস্থিত হয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহাসহ অন্যান্যরা। এক পর্যায়ে টেবিলে রাখা একটি কফির মগে চুমুক দেন সালমান। তারপর পাশে থাকা ক্যাটরিনাকে কফি পান করবেন কিনা তা জিজ্ঞেস করেন তিনি। এরপর এ অভিনেতার হাত থেকে কফির মগটি নিয়ে তা পান করেন ক্যাটরিনা। সংবাদ সম্মেলনের ভিডিওর এই দৃশ্যটি এখন ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। পাশাপাশি নতুন করে শুরু হয়েছে সালমান-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন।


সংবাদ সম্মলনে ক্যাটরিনার বেশ প্রশংসা করেন সালমান। এ অভিনেতা বলেন, ‘আমার দেখা সবচেয়ে পরিশ্রমী মানুষ ক্যাটরিনা কাইফ।’ শুধু তাই নয়, রণবীরের সঙ্গে ব্রেকআপের খবর চাউর হওয়ার পর এ অভিনেত্রীর পাশে ছিলেন সালমান। এছাড়া এর আগে এক সাক্ষাৎকারে সুলতান অভিনেতাকে নিয়ে ক্যাটরিনা বলেছিলেন, ‘জীবনে যে পরিস্থিতি আসুক না কেন, সালমান সবসময়ই আমার পরিবারের মতো থাকবেন।’


সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ সিনেমা টাইগার জিন্দা হ্যায়। গত ডিসেম্বরে মুক্তি পায় সিনেমাটি। এতে এ জুটির রসায়ন দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা পায়। পাশাপাশি বক্স অফিসেও বাজিমাত করে সিনেমাটি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন