সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

ভারতে করোনায় মৃত্যু ৪ লাখ ছাড়াল, আক্রান্ত ৩ কোটি

 Fri, Jul 2, 2021 8:59 PM
 ভারতে করোনায় মৃত্যু ৪ লাখ ছাড়াল, আক্রান্ত ৩ কোটি

এশিয়া খবর ডেস্ক:::: ভারতে করোনায় আক্রান্ত বা কোভিড-১৯ রোগীদের মধ্যে মৃত্যু

 চার লাখ ছাড়িয়ে গেছে। আর আক্রান্ত সংখ্যা তিন কোটি ছাড়িয়েছে আরো কয়েক দিন আগে। শুক্রবার সকাল পর্যন্ত দেশটিতে নতুন করে এক দিনে ৪৬ হাজার ৬১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ সময় মৃত্যু হয়েছে ৮৫৩ জনের। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় শুক্রবার এ তথ্য জানিয়েছে।


ভারতের স্বাস্থ্য মন্ত্রাণলয় ও ওয়ার্ল্ডোমিটারের সবশেষ তথ্য অনুযায়ী, ভারতে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে তিন কোটি চার লাখ ৫৮ হাজার ২৫১ জন। আর করোনায় এ পর্যন্ত দেশটিতে মোট মৃত্যু হয়েছে চার লাখ ৩১২ জন। শুক্রবার মৃত্যুর সংখ্যা চার লাখ অতিক্রম করে। আর ২২ জুন আক্রান্তের সংখ্যা তিন কোটি ছাড়ায়।


স্বাস্থ্য মন্ত্রাণলয়ের ভাষ্য অনুযায়ী, দেশটিতে করোনা আক্রান্তদের সুস্থ হওয়ার হার ৯৭ ভাগ। এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে দুই কোটি ৯৫ লাখ ৪৮ হাজার ৩০২ জন।


বর্তমানে ভারতে করোনার সক্রিয় রোগীর সংখ্যা পাঁচ লাখ নয় হাজার ৬৩৭ জন।


সূত্র : ওয়ার্ল্ডোমিটার ও আনন্দবাজার পত্রিকা

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন