সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

মাধুরী রূপে জ্যাকলিন ‘এক দো তিন’এ(ভিডিও)

 Tue, Mar 20, 2018 1:32 PM
 মাধুরী রূপে জ্যাকলিন  ‘এক দো তিন’এ(ভিডিও)

বিনোদন ডেস্ক :: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার অভিনীত ‘এক দো তিন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল।

 ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেজাব’ সিনেমায় এ গানটি ব্যবহার করা হয়েছিল।


বলিউড অভিনেতা টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বাঘি-টু’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দিশা পাটানি। এই সিনেমায় রিমেক হয়েছে ‘এক দো তিন’ গানটি। আর এতে মাধুরী রূপে কোমর দুলিয়েছেন এ সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।


রিমেক এ গানটি শুটিংয়ের শুরু থেকেই ছিল আলোচনায়। শুটিংয়ের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। তা নিয়ে আলোচনাও কম হয়নি। দর্শকরাও গানটি দেখার জন্য প্রতীক্ষায় ছিলেন। গতকাল টি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।


সন্দীপ শিরোদকরের কম্পোজিশনে নতুন ‘এক দো তিন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। লক্ষ্মীকান্ত পেয়ারেলালের কম্পোজিশনে আসল গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক।


এ প্রসঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘এই গানটিতে মাধুরী ম্যামের পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। আমার পারফরম্যান্সটুকু তার প্রতি আমার ট্রিবিউট। আমি তো কিছুই না, মাধুরী ম্যামের অরিজিন্যাল পারফরম্যান্সের ধারে-কাছেও কেউ আসতে পারবে না।’


গানটির অরিজিন্যাল ভার্সনের কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান। নতুন গানটির কোরিওগ্রাফিও করেছেন সরোজ। তাকে সাহায্য করেছেন গণেশ আচার্য এবং আহমদ খান। সবকিছু ঠিকঠাক থাকলে ‘বাঘি টু’ সিনেমাটি আগামী ৩০ মার্চ মুক্তি পাবে।


দেখুন : জ্যাকলিন অভিনীত ‘এক দো তিন’ গানটি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন