সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

মিতু হত্যা: দুই সন্তানকে হাজির করতে আদালতের নির্দেশ

 Sun, Jun 13, 2021 10:14 PM
 মিতু হত্যা: দুই সন্তানকে হাজির করতে আদালতের নির্দেশ

এশিয়া খবর ডেস্ক::: চট্টগ্রামের আলোচিত মিতু হত্যা মামলায় মিতু-বাবুলের

 দুই সন্তানকে আগামী ১৫ দিনের মধ্যে পিবিআই কার্যালয়ে হাজির করতে নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন। পিবিআই একাধিকবার এ দুই সন্তানের সঙ্গে দেখা করে কথা বলার চেষ্টা করলেও ব্যর্থ হয়েছে। তার পরই আদালতের দ্বারস্থ হয়েছে পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর সন্তোষ কুমার চাকমা বলেন, মিতু হত্যা মামলার বিষয়ে কথা বলার জন্য মিতুর দুই সন্তানের সঙ্গে বেশ কয়েকবার দেখা করার জন্য আসামি বাবুল আক্তারের বাবা ও ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেছি। বারবারই তারা এড়িয়ে গেছেন। মামলার তদন্তের স্বার্থে দুই সন্তানের সঙ্গে কথা বলাটা জরুরি। তাই মিতুর সন্তানদের সঙ্গে কথা বলার অনুমতি চেয়ে আদালতে আবেদন করি। শুনানি শেষে আদালত আগামী ১৫ দিনের মধ্যে বাবুল আক্তারের বাবা ও ভাইকে মিতুর দুই সন্তানকে পিবিআই কার্যালয়ে হাজির করতে নির্দেশ দিয়েছেন।

স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের মামলায় বাবুল আক্তারকে গত ১৭ মে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হলেও শেষ মুহূর্তে এসে মতামত বদল করেন এবং স্বীকারোক্তি দিতে অস্বীকৃতি জানান। তবে রিমান্ডে জিজ্ঞাসাবাদে বাবুল মিতুকে খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে পিবিআই।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে গুলি ও ছুরিকাঘাতে নিহত হন তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। তার ছেলের সামনে তাকে খুন করা হয়। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেছিলেন। পরে পিবিআই তদন্ত করে এ মামলায় বাবুল আক্তারের খুনের সম্পৃক্ততা পাওয়ায় মিতুর বাবা মোশাররফ হোসেন বাদী হয়ে নতুন করে আটজনকে আসামি করে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেছেন। সে মামলার এক নম্বর আসামি বাবুল আক্তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন