সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

 Wed, Apr 4, 2018 1:27 PM
 মিশা ও পূর্ণিমাকে নিয়ে যা বললেন ওমর সানী

ডেস্ক রিপোর্ট : : - সবাইকে আসসালামু আলাইকুম। চলচ্চিত্র দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা।

আমার অসুস্থতার কারণে আজকে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেনি। এর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। জয় হোক চলচ্চিত্রের, জয় হোক শিল্পের, জয় হোক আমাদের প্রিয় মাতৃভূমির।


আমি অন্য একটি প্রসঙ্গে কথা বলব। আপনার সবাই জানেন কিছুদিন আগে পূর্ণিমার একটি অনুষ্ঠানে মিশা সওদাগর গিয়েছিল এবং পূর্ণিমা প্রশ্ন করেছিল যে, আপনি কতবার ধর্ষণ...? আমি তাকে খুব ভালো অভিনেত্রী জানি এবং খুব ব্যক্তিত্বসম্পন্ন মেয়ে বলে জানি। কিন্তু আমি তোমার কাছে এটা আশা করিনি পূর্ণিমা। তুমি আমার কাছে একজন স্নেহভাজন মানুষ। ডেফিনিটলি এ ধরনের প্রশ্ন তোমার বিবেককে নাড়া দেওয়া উচিত ছিল। এটা হচ্ছে তোমার ব্যাপারে আমি বললাম এবং ভালো থাকবে তুমি সব সময়।


আর মিশার সম্পর্কে বলবো, সে আমার বেস্ট ফ্রেন্ড। শিল্পী সমিতির প্রেসিডেন্ট। আমার অসুস্থতার সময় অনেকবার আমাকে দেখতে এসেছে। ধন্যবাদ, মিশা সওদাগর তোমাকে। এবং আমি জানি তুমি খুব শিক্ষিত ছেলে। সব সময় বলো তুমি, শিক্ষিত ছেলে। আমার খুব ঘনিষ্ঠ বন্ধু। তুই এতোবার মানুষের কাছে মাফ চাস, শিল্পীর কাছে মাফ চাস আমার ভালো লাগে না। আমার খারাপ লাগে- বেফাঁস কথা বলার জন্য- বন্ধু তো, এটা আমার ভালো লাগে না, কষ্ট পাই


ও বলেছে, মৌসুমী আমার গুড ফ্রেন্ড; তারপরে সানী আমার গুড ফ্রেন্ড। অবশ্যই, সে আমার গুড ফ্রেন্ড। কিন্তু তার জন্য মৌসুমী বলেছে এইভাবে ধর্ষণ কর, এইটা কোন ধরনের উত্তর দেওয়া? আমি জানি তুই কোনো ইন্টেনশন নিয়ে উত্তর দেস নাই, কাউকে হয়তো ছোট করে দেস নাই। হয়তো বা বলছি। তবে উত্তর দেয়ার স্টাইলটা আরও বেটার হওয়া দরকার ছিল।


এমনি জানেন যে আমার চলচ্চিত্রের এই অবস্থা- নাক ছিটকানো ভাব।, এর মধ্যে এমন প্রশ্ন আসা উচিত না। আমি বলি আপনারা বিবেককে খাটান। কোন প্রশ্ন করা উচিত? বারবার আমি একটা কথা বলেছি, এটা ইউরোপ না, ল্যাটিন আমেরিকা না, অস্ট্রেলিয়া মহাদেশ না-এটা বাংলাদেশ। যেখানে ৯৫ ভাগ মুসলিম সেখানে আমাদের ব্যালান্স করে কথা বলতে হবে। এখানে আমরা হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সবাইকে মিলেমিশে বসবাস করতে হবে। তার জন্য ব্যালেন্স করে কথা বলা উচিত। সবশেষে নিজের এই অভিমত প্রকাশের মধ্যে কোনো ভুল হয়ে থাকলে  তার জন্য ক্ষমা প্রার্থনা করেন তিনি।


(ওমর সানীর ফেসবুক লাইভ থেকে শুনে লেখা বক্তব্য)

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন