সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

রাজধানীর শেরেবাংলা নগর থেকে অস্ত্রসহ ৮ ডাকাত আটক

 Thu, Nov 2, 2017 5:46 AM
 রাজধানীর শেরেবাংলা নগর থেকে অস্ত্রসহ ৮ ডাকাত আটক

ডেস্ক রিপোর্ট : : রাজধানীর শেরেবাংলা নগরের শ্যামলী শিশু মেলা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

 গ্রেফতাকৃতরা হলো মোঃ বাবুল (৪৫), মোঃ রিফাত আহমেদ ওরফে হৃদয় (১৯), মোঃ সুজন (১৮), মোঃ শীলন (২০), মোঃ শাহ আলম (১৮), মোঃ আল আমিন (১৮), মোঃ মোশাররফ হোসেন (২৮) ও মোঃ জালাল (২২)। তাদের কাছ থেকে ৩টি ডেগার, ২টি চাকু ও ৪টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।

বুধবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-২।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই এলাকায় সশস্ত্র ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে সমবেত হচ্ছে-এমন সংবাদ পেয়ে মঙ্গলবার রাতে অভিযান চালানো হয়।এ সময় দেশীয় অস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। বিশেষ করে দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ইত্যাদি মুল্যবান সামগ্রী ছিনতাই করে। এছাড়াও রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়ীতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে ডাকাতি করে থাকে। এছাড়াও এককভাবে সিএনজি বা গনপরিবহনে ভীড়ের মধ্যে মানিব্যাগ, মোবাইল ইত্যাদি ছিনতাই করে থাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন