সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

 Wed, Jan 31, 2018 6:17 AM
 রূপালি পর্দায় ফের জুটি বাঁধছেন শহিদ-কারিনা

ডেস্ক রিপোর্ট : : শহিদ কাপুর ও কারিনা কাপুর বলিউডে সুপারহিট জুটি ছিলেন। একসময় রূপালি পর্দায় এই জুটি মানেই বক্স অফিস সরগরম।


রুপালি পর্দায় তাদের রোমান্স মুগ্ধ করেছিলো হিন্দি ছবির দর্শককে। পর্দার বাইরেও জনপ্রিয় জুটি ছিলেন তারা। তাদের প্রেম ছিলো বি-টাউনের আলোচনার বিষয়। বিয়েও হবার কথা ছিলো।


কিন্তু হঠাৎ করেই ফাটল ধরে শহিদ-কারিনার সম্পর্কে। তারপর আলাদা করে দুজনই বিয়ে করেছেন, সংসার পেতেছেন নিজেদের মতো। সম্পর্টিা এখন পেশাদারীত্বের। ‘উড়তা পাঞ্জাব’ নামের একটি ছবিতে তারা একসঙ্গে অভিনয় করবেন শুনে বেশ নড়েচড়ে বসেছিলেন সবাই। তবে শেষ পর্যন্ত দেখা যায়, তারা জুটি হিসেবে নয়। আলাদাভাবে চরিত্র নিয়ে হাজির হয়েছেন।


তবে এই জুটির ভক্তদের জন্য দারুণ খবরটি হলো আবারও প্রেমিক-প্রেমিকা রুপে দেখা যাবে তাদের। শিগগিরই তারা জুটি বাঁধছেন নতুন ছবিতে। শহিদ-কারিনা জুটির সেরা ছবি বলা হয় ‘জাব উই মিট’-কে। সেই ছবির নির্মাতা ইমতিয়াজ আলী আবারও দুই তারকাকে নিয়ে কাজ করতে চলেছেন।


এ প্রসঙ্গে ইমতিয়াজ আলী জানান, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা শিগগিরই সেটা করব। আর আমার ইচ্ছে রয়েছে শহিদের বিপরীতে কারিনা কাপুরকে রাখা। তাদের মধ্যে সুন্দর মানসিকতা রয়েছে। দুজনই চমৎকার মানুষ। ভালো সম্পর্কও তাদের বন্ধুত্বের। আমার বিশ্বাস, দর্শক এই জুটিকে আবারও লুফে নিবে। তবে চূড়ান্ত ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন