সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী

 Thu, Jul 29, 2021 6:26 PM
 সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে

 সান্ত্বনা জানাতে তার বাসায় গিয়েছেন নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

বৃহস্পতিবার ২৯ জুলাই দুপুরে শহরের দেওভোগে তিনি শোকাহত আইভীর বাসায় যান। সেখানে তিনি কিছু সময় অবস্থান করেন। মেয়র আইভী ও তার ভাইদের সান্ত্বনা দেন মন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এড. আনিছুর রহমান দীপুসহ অনেকে।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী সাথে মরহুমার পরিবারের পক্ষ থেকে মেয়ে সেলিনা হায়াৎ আইভী, ছেলে আলী রেজা রিপন ও আলী রেজা উজ্জল, জামাতা আব্দুল কাদির কথা বলেন।

এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।


উল্লেখ্য গত রবিবার ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার মেয়র আলী আহমেদ চুনকার স্ত্রী ও সিটি মেয়র আইভীর মাতা মমতাজ বেগম ইন্তেকাল করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বিভিন্ন নেতৃবৃন্দ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন