সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর

 Tue, Oct 12, 2021 7:17 PM
 সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নাসিক ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ফররুখ আহমেদ খসরুর

 নির্বাচনী পোষ্টার লাগাতে গিয়ে হামলার শিকার হয়েছে তার লোকজন। এসময় তিনজনকে মারধর ও সব পোষ্টার ছিনিয়ে নেয় অজ্ঞাত লোকজন। বিভিন্ন স্থানে লাগানো সব পোষ্টার ছিড়ে ফেলে তারা।


গত সোমবার রাত সাড়ে ১২ টার দিকে মাদানীনগর ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় কারো নাম উল্লেখ না করে গতকাল মঙ্গলবার সিদ্ধিরগঞ্জ থানায় ফররুক আহমেদ খসরু বাদী হয়ে একটি জিডি করেন। জিডি নং- ৬০৮।


জিডিতে উল্লেখ করা হয়েছে, আসন্ন সিটি নির্বাচনে নাসিক ৩ নং ওয়ার্ডে একজন কাউন্সিলর পদপ্রার্থী খসরু। তাই নির্বাচনী ইসতেহার ও পরিচিতির জন্য পোষ্টার ও লিফলেট বিতরণ করছি।

এরই সুবাদে গত সোমবার রাত সাড়ে ১২ টায় মাদানীনগর ব্রিজ এলাকায় পোষ্টার লাগানোর সময় তিনটি মোটর সাইকেল দিয়ে অজ্ঞাত ৬ জন লোক এসে এলোপাথারি মারধর করে লোকজনের হাত থেকে পোষ্টার কেড়ে নিয়ে বিভিন্ন এলাকায় লাগানো সকল পোষ্টার তুলে ফেলে।


এ ঘটনায় আমি ও আমার লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন