সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

 Wed, Aug 2, 2017 9:56 AM
 সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা?

এশিয়া খবর২৪ ডেস্ক :: বেশ কয়েকবার বডি শেমিং তথা সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হতে হয়েছে বলিউডের অভিনেত্রীদের।

 ইন্টারনেটে ছবি আপলোড করে বিপাকে পড়েছেন অনেকেই। শিকার হয়েছেন নেটিজেনদের কুমন্তব্যের। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে। 


টুইটারে তাঁর বন্ধু অর্জুন কাপুর ও ইলিয়ানা ডি’ক্রুজের নতুন ছবি ‘মুবারকা’-র ‘হাওয়া হাওয়া’ গানে একটি নাচের ভিডিও আপলোড করেন তিনি। তাঁর সেই নাচকে টুইটারে ব্যঙ্গ করেন অভিনেত্রী বৈরভী গোস্বামী ও কামাল আর খান। তাঁর নাচ দেখে তাঁকে পাগলের সঙ্গে তুলনা করেন কেআরকে। আর তাঁর চেহারা নিয়ে কুমন্তব্য করেন বৈরভী। কলেজ স্টুডেন্টের থেকেও তাঁকে দেখতে খারাপ বলে মন্তব্য করেন তিনি।


Ye Dekho Kiriti Bechari, Raabta Ke flop Hone Ke Baad, mentally disturb Ho Gayee hai! pic.twitter.com/obW2MvRk42


— KRK (@kamaalrkhan) July 22, 2017

she is really behaving like a deranged woman. How did she become an actress. No headlight, no bumper

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন