সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

হিজাব নারীদের শান্তির ঠিকানা: পাক অভিনেত্রী

 Tue, Nov 14, 2017 3:00 AM
 হিজাব নারীদের শান্তির ঠিকানা: পাক অভিনেত্রী

ডেস্ক রিপোর্ট : : প্রসিদ্ধ পাকিস্তানি অভিনেত্রী নুর বুখারি শোবিজ অঙ্গন ছেড়ে ধর্মের দিকে আসার ও হিজাব গ্রহণের কারণ বলেছেন।

 দুবাই এক সাক্ষাতকারে তিনি ধর্মের দিকে মনোবেশ করা ও হিজাব গ্রহণের কারণ বলেন। কিছুদিন পূর্বে তিনি শোবিজ অঙ্গন ছেড়ে ধর্মের দিকে ফিরে আসায় স্যোশাল মিডিয়ায় হইচই পরে।


মিডিয়াপাড়া ও তার ভক্তগণ তার এ পরিবর্তনের কারণ জানার জন্য ব্যাকুল ছিলেন। তিনি ধর্মের দিকে ফিরে আসার কারণ বলে দেন। চৌদ্দ বছর বয়সে ‘আমি চাই চাঁদ’ চলচিত্রের মাধ্যমে অভিনয় জগতে তার ক্যারিয়ার শুরু হয়। দুবাই এক সাক্ষাতকারে ধর্মের দিকে মনোবেশ করা ও হিজাব গ্রহণের কারণ বলেন, প্রত্যেক কাজ মহান আল্লাহর ইচ্ছা অনুযায়ি হয়। আমার বিয়ে বিচ্ছেদের পর অত্যন্ত খারাপ সময় অতিবাহিত করি। সে সময়টা আমার জন্য খুব সঙ্কটময় ছিল। আমি বুঝতে ছিলাম না কি করব? যখন কোন বিষয় খুব বেশি খারাপ হওয়া শুরু হয়, তখন আর মাথা কোন কাজ করে না। সে সময় আমি ধর্মের দিকে ঝুকে পরি।


নুর বুখারি তার বিয়ে বিচ্ছেদ সম্পর্কে বলেন, বিয়ে বিচ্ছেদের পর আমি সম্পূর্ণরূপে ভেঙ্গে পরি। স্বামী থেকে বিচ্ছেদের পর আমার জীবনের সবচেয়ে খারাপ সময় কাটে। একাকিত্ব আমাকে ভীষণ পীড়া দিত। এ সময় এক নারী মুরশিদের সঙ্গে আমার পরিচয় হয়। তার পরামর্শে আমি ইবাদত করা শুরু করি। এরপর আমার জীবনের সমস্যাগুলি কমতে থাকে। আর বিয়ে বিচ্ছেদের কষ্টগুলো ঘুচে যায়।


তিনি আরও বলেন, আমাকে হিজাব পরতে কেউ বাধ্য করেনি। বরং পবিত্র রমজান মাস থেকে আমি হিজাব পরা শুরু করেছি। তারপর আর হিজাব ছাড়িনি। হিজাব পরার পূর্বে আমার কিছু সঙ্কোচ ছিল। কিন্তু হিজাব পরা শুরু করার পর আমার জীবনে শান্তি নেমে আসে। আমার অভিজ্ঞতা জীবনের শান্তি ধর্মের নিয়ম অনুযায়ি চলা ও নারীদের হিজাব পরার মাঝেই। ধর্মের দিকে ফিরে এসে আমার জীবনের সঠিক অর্থ খুঁজে পেয়েছি।


সূত্র : ডেইলি পাকিস্তান উর্দু

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন