সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

অবশেষে মুখ খুলতে যাচ্ছেন শ্রীদেবীর বোন শ্রীলতা

 Fri, Mar 2, 2018 2:24 PM
  অবশেষে মুখ খুলতে যাচ্ছেন শ্রীদেবীর বোন শ্রীলতা

ডেস্ক রিপোর্ট : : বলিউডের একসময়ের প্রধান নায়িকা ছিলেন শ্রীদেবী। কিন্তু নিজের বোন শ্রীলতার কারণে তার দুর্বিষহ হয়ে উঠেছিল।

গত শনিবার দুবাইয়ে শ্রীদেবীর অকাল মৃত্যুর পর দুই বোনের তিক্ততার বিষয়টি নতুন করে উঠে আসে। কিন্তু বরাবরের মতো চুপ আছেন শ্রীলতা। আপন বোনের মৃত্যুতে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়াও জানাননি তিনি।


তবে বুধবার মুম্বাইয়ে শ্রীদেবীর শেষকৃত্যের পর একটি সূত্র জানিয়েছে, নীরবতা ভাঙতে যাচ্ছেন শ্রীলতা। তাই জল্পনা তুঙ্গে উঠেছে- কী বলতে পারেন শ্রীদেবীর বোন শ্রীলতা?


একটি সূত্রের দাবি, ৪৮ ঘণ্টার মধ্যেই শ্রীলতা নীরবতা ভেঙে বোনের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

দুই বোনের মধ্যে দেয়াল গড়ে উঠেছিল দুই দশক আগে। সম্পত্তি নিয়ে আইনি লড়াইয়ে নেমেছিলেন দুজনে। দুজনের মুখ দেখাদেখিও নাকি বন্ধ ছিল।


কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর নিজে উদ্যোগ নেন দুজনের ভাঙা সম্পর্ক জোড়া লাগানোর। দুই বোন সংঘাত থামিয়ে সম্পর্ক স্বাভাবিক করে নেন। এর পর থেকে শ্রীদেবীর মায়ের মৃত্যুর পর শ্রীলতাই তার পাশে থাকতেন।


শ্রীদেবীর পেশাগত জীবনেও নাকি শ্রীলতার বড় ভূমিকা ছিল। ২০১৩ সালে এক প্রতিবেদনে বলা হয়, শ্রীলতার অবদানের কথা শ্রীদেবী তার এক বন্ধুর কাছে কবুল করে বলেন, বোন ছাড়া আমার জীবন সম্পূর্ণ হতে পারত না।


শ্রীদেবীর মৃত্যুর পর যে পর পর নাটকীয়, বিস্ফোরক তথ্য সামনে এসেছে, সে ব্যাপারে কি কিছু নতুন চমকে দেয়া খবর দিতে পারেন শ্রীলতা- সেই জল্পনা চলছে তার মুখ খোলার সম্ভাবনা জানাজানি হওয়ার পর।


মোহিত মারওয়ার বিয়ের পর দুবাইয়ে আরও কিছু দিন থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন শ্রীদেবী। মেয়ে খুশি কাপুরকে নিয়ে মুম্বাই ফিরে আসেন স্বামী বনি কাপুর। এর পরই বিনা মেঘে বজ্রপাতের মতো খবর এলো আরব সাগরের ওপার থেকে- আর নেই শ্রীদেবী।


জুমেইরা এমিরেটাস টাওয়ার্স হোটেলের ঘরে মৃত পাওয়া গেছে তাকে। প্রথমে কার্ডিয়াক অ্যারেস্ট মৃত্যুর কারণ হিসেবে বলা হলেও অটোপসিতে জানা যায়, পড়ে গিয়ে বাথটবে ডুবে মারা গেছেন অভিনেত্রী। শরীরে অ্যালকোহল থাকার প্রমাণ মিলেছে। তিনি বাথটাবে অচেতন হয়ে পড়েছিলেন। সেভাবেই মৃত্যু।


এর পর হাজারো প্রশ্ন উঠতে থাকে। বনির ফিরে আসা, স্ত্রীকে সারপ্রাইজ দিতে ফের দুবাই যাওয়া, সেখানে গিয়ে এক অপ্রত্যাশিত বিপর্যয়ের মধ্যে পড়া, তাকে দুবাই পুলিশের জেরা, শ্রীদেবীর মরদেহ ছাড়তে দেরি- সব মিলিয়ে রহস্যের ইঙ্গিত উঠে আসতে থাকে। শেষ পর্যন্ত অবশ্য সন্দেহমুক্ত হয়ে তাকে ছেড়ে দেয় দুবাই পুলিশ। দেশে ফেরে শ্রীদেবীর দেহ।


কিন্তু তারপরও কি বাকি রয়েছে আরও কিছু অজানা তথ্য জনসমক্ষে আসা, যা দিতে পারেন শ্রীলতা? সূত্র : এবিপি আনন্দ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন