সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

ডিভোর্সিকে বিয়ে করেছেন যেসব বলি সুন্দরীরা!

 Sat, Mar 31, 2018 1:42 PM
  ডিভোর্সিকে বিয়ে করেছেন যেসব বলি সুন্দরীরা!

ডেস্ক রিপোর্ট : : সুন্দরীদের আখড়া বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। অভিনয়, রূপ, গ্ল্যামার এবং আয়- সব দিক থেকেই তারা এশিয়ার মধ্যে সেরা।

 তারপরও তাদের কেউ কেউ জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ডিভোর্সি পুরুষকে। এদের মধ্যে অনেক জুটিই আবার বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেরা জুটির তকমাও পেয়েছেন। চলুন এক ঝলকে দেখে নিই সেসব অভিনেত্রীদের। এবার জেনে নিন, ডিভোর্সিকে বিয়ে করেছেন যেসব বলি সুন্দরীরা:-


কারিনা কাপুর খান: বি-টাউনে গসিপ, অনেকের সঙ্গেই নাকি ডেট করেছেন এই বলি ডিভা। শহীদ কাপুরের সঙ্গে তার সম্পর্ক এক সময় বলিউডে রীতিমতো চর্চার বিষয় ছিল। ২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে চার হাত এক হয় কারিনার। সাইফের প্রথম স্ত্রী ছিলেন বলিউড নায়িকা অমৃতা সিং। সাইফ-অমৃতার ১৩ বছরের দাম্পত্য সম্পর্কের সমাপ্তি হয় ২০০৩ সালে।


কারিশমা কাপুর: কারিশমা কাপুরের বড় বোন অভিনেত্রী কারিশমা কাপুর। অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে এনগেজমেন্ট ভেঙে যাওয়ার পর, ছোটবেলার বন্ধু সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। সঞ্জয় দিল্লির এক নামজাদা শিল্পপতি। কারিশমার আগে নন্দিতা মেহতানি নামে একজনকে বিয়ে করেছিলেন সঞ্জয়। ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। বর্তমানে কারিশমা-সঞ্জয়েরও কোনো সম্পর্ক নেই।


বিদ্যা বালান: ২০১২ সালের ১৪ ডিসেম্বর ইউটিভি নেটওয়ার্কের সিইও সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন বলিউডের সেরা অভিনেত্রীদের একজন বিদ্যা বালান। বিদ্যার সঙ্গে পথ চলা শুরু হওয়ার আগে আরও দুই বার বিবাহবিচ্ছেদ হয় তার স্বামী সিদ্ধার্থের।


রানি মুখার্জী: রানির সঙ্গে আলাদা করে পরিচয় করিয়ে দেয়ার বোধহয় কোনো প্রযোজন নেই। তিনি বলিউডের সুপারহিট নায়িকাদের একজন। দীর্ঘদিন প্রেম করার পর ২০১৪ সালে চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। রানির আগে পায়েল খান্নার সঙ্গে বিয়ে হয়েছিল আদিত্যর। দীর্ঘদিন মামলা চলার পর তাদের বিবাহবিচ্ছেদ হয়।


শিল্পা শেঠি: নব্বইয়ের দশকের পর বলিউডে বেশ নাম করেছিলেন অভিনেত্রী শিল্পা শেঠি। কিন্তু গত এক দশকেরও বেশি সময় ধরে তিনি অভিনয় থেকে একেবারেই দূরে। এই নায়িকা দুই বছর চুটিয়ে প্রেম করার পর ধনকুবের শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। শিল্পার সঙ্গে ডেটিং চলার সময় রাজ বিবাহিত ছিলেন। পরে শিল্পাকে বিয়ে করার জন্য স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটান রাজ কুন্দ্রা।


মাহিমা চৌধুরী: এই নায়িকাও এক সময় ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে ‘পরদেশ’ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছিল। কিন্তু নিজের সেই সাফল্য বেশিদিন ধরে রাখতে পারেননি। ক্যারিয়ারের মধ্য গগনে দুই সন্তানের জনক ববি মুখোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। পারিবারিক নানা কারণে গত বছর আগেই ববির সঙ্গে মাহিমার বিবাহবিচ্ছেদ হয়ে গেছে বলে গুঞ্জন রয়েছে।


রাবিনা ট্যান্ডন: নব্বইয়ের দশকে রূপালী পর্দা কাঁপানো নায়িকাদের আরেকজন হলেন রাবিনা ট্যান্ডন। ড্যান্স মাস্টার গোবিন্দ ও অক্ষয় কুমারের সঙ্গে তার জুটি ছিল সেসময় সুপারহিট। এই অক্ষয়ের সঙ্গেই নাকি এক সময় বাগদান হয়েছিল রাবিনার। পরে তাঁদের সম্পর্কের ইতি নিয়ে বি-টাউনে জোর গসিপ হয়। রাবিনা এখন ফিল্ম ডিস্ট্রিবিউটর অনীল থাডানির ঘরনী। রাবিনার আগে আরও একবার বিয়ে হয়েছিল অনীলের।


লারা দত্ত: শাহরুখ খানের বিপরীতে ‘ডন’ এবং সালমান খানের বিপরীতে ‘পার্টনার’ ছবিতে অভিনয় করে বেশ নাম কুড়িয়েছিলেন অভিনেত্রী লারা দত্ত। কেলি দরজির সঙ্গে আট বছরের সম্পর্কের পর ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি মহেশ ভূপতিকে বিয়ে করেন এই লারা। মহেশ আবার এর আগে শ্বেতা জয়শঙ্কর নামের একজনকে বিয়ে করেছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন