সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

মন্ত্রী বললেন, এসো সেলফি তুলি

 Fri, Mar 10, 2017 12:36 PM
  মন্ত্রী বললেন, এসো সেলফি তুলি

কুষ্টিয়া প্রতিনিধি: : দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালীতে রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত শিলাইদহ কুঠিবাড়ির ফটকের

সামনে দাঁড়িয়ে ছিল ছোট্ট শিশু সৈয়দা ইশরাত জাকিয়া ও তাঁর চাচাতো বোন তাসনিম বিনতে। দুই বোনকে কুঠিবাড়ি ঘোরাতে নিয়ে এসেছেন তাসনিমের বাবা সৈয়দ আবদুর রশীদ।
এমন সময় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলাসহ প্রশাসনের অন্য কর্মকর্তারা কুঠিবাড়িতে প্রবেশ করছিলেন।

ইশরাতের হাতে মুঠোফোন দেখে সংস্কৃতিমন্ত্রী বললেন, এসো সেলফি তুলি। এমন প্রস্তাবে প্রথমে একটু চমকে যায় ইশরাত। হাসিমুখে সবার সামনে দাঁড়িয়ে মোবাইলে সেলফি তুলল ইশরাত। ভারতীয় হাইকমিশনারসহ সবাই ছিলেন হাস্যোজ্জ্বল।

সেলফি তোলার পর মন্ত্রীসহ অন্যরা কুঠিবাড়ির ভেতরে কক্ষ পরিদর্শনে চলে যান। এ সময় কথা হয় ইশরাতের সঙ্গে। ইশরাতের দাদাবাড়ি শিলাইদহের পাশেই গোপালপুর গ্রামে। সে ঢাকাতে থাকে। ষষ্ঠ শ্রেণিতে পড়ে। চাচাতো ছোট বোনটাও খুব ছোট।

তুমি মন্ত্রীকে চেনো? এমন প্রশ্নের জবাবে ইশরাতের সোজা উত্তর, ‘হ্যাঁ, উনি তো বাকের ভাই। টিভিতে নাটকে দেখেছি। উনি একটা নাটকে চোরের ভূমিকায় অভিনয় করেছিলেন। ওই নাটকে উনার চোখ কাঁটা দিয়ে তোলার কথা ছিল। মন্ত্রীর সঙ্গে সেলফি তুলে খুবই ভালো লাগল। বাড়িতে গিয়ে বাবার ফেসবুক আইডিতে পোস্ট দেব।’

বৃহস্পতিবার দুপুরে রবীন্দ্র কুঠিবাড়ির সম্প্রসারণ উন্নয়নকাজের জন্য অর্থনৈতিক চুক্তি সম্পন্ন হয়। ভারত এ কাজে অনুদান দি”েছ। এ এ জন্য সংস্কৃতিমন্ত্রী ও ভারতীয় হাইকমিশনারসহ অন্য কর্মকর্তারা শিলাইদহ কুঠিবাড়িতে যান।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন