সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

 Wed, Apr 5, 2017 12:18 PM
             অভিনেত্রী রাখি সাওয়ান্ত গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট:: রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় বলিউডের আলোচিত অভিনেত্রী ও আইটেম কন্যা রাখি সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এনডিটিভি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার মুম্বাইয়ে নিজ বাসা থেকে ৩৮ বছর বয়সী রাখিকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ।

এর আগে পাঞ্জাব রাজ্যের লুধিয়ানার আদালত রাখি সাওয়ান্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপরই গতকাল সোমবার লুধিয়ানা থেকে পুলিশ রাখিকে গ্রেপ্তার করার জন্য মুম্বাই যায়।


প্রতিবেদনে বলা হয়, গত বছর একটি টিভি অনুষ্ঠানে রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন রাখি। এ মন্তব্য করে বাল্মীকি সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন মর্মে ওই বছরের জুলাই মাসে রাখির বিরুদ্ধে মামলা করেন আইনজীবী নারিন্দার আদিয়া। এরপর গত ৯ মার্চ তাঁকে আদালতে হাজির হতে সমন পাঠানো হয়। কিš‘ ওই দিন আদালতে হাজির হননি তিনি। এ কারণে আদালত ওই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ১০ এপ্রিল এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।


টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে জনপ্রিয়তা পান রাখি। এরপর বলিউডে আইটেম কন্যার পাশাপাশি অনেক ছবিও করেছেন তিনি। নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন তিনি। সানি লিওন যেভাবে পুরুষদের আনন্দ দেয়, প্রত্যেক নারীর সেভাবে পুরুষদের আনন্দ দেওয়া উচিত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে পরিচালক রাম গোপাল ভার্মা এ মন্তব্য করে প্রবল সমালোচনার মুখে পড়েন। এ মন্তব্যের পরই তাঁকেই সমর্থন করেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ বলে খ্যাত রাখি সাওয়ান্ত।


রাখি সাংবাদিকদের বলেন, ‘রাম গোপাল ভার্মা যা বলেছেন, তা সম্পূর্ণ ঠিক। তিনি তো শুধু সানি লিওনকে নিয়ে বলেছেন। আমি সব নারীকেই বলব, পুরুষদের কীভাবে আনন্দ দিতে হয়, তা শেখা উচিত। নারীরা সারা জীবন নিজেদের রান্নাঘরে আবদ্ধ রাখেন, সন্তানদের সময় দেন। ফলে পুরুষেরা ২০-৩০ বছরের মধ্যেই তাঁদের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন। তখন অন্য কোনো আকর্ষণীয় নারীর প্রতি তাঁরা মনোযোগী হয়ে পড়েন। রাখির এ মন্তব্যের জন্য অনেকেই সমালোচনা করেছেন। তবে নারী দিবসে তাঁর যাবতীয় টুইটের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন রাম গোপাল ভার্মা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন