সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

৩৭ লক্ষ টাকার প্রতারণার মামলায় আসামী সোনাক্ষী

 Tue, Nov 27, 2018 9:29 AM
৩৭ লক্ষ টাকার প্রতারণার মামলায় আসামী সোনাক্ষী

এশিয়া খবর ডেস্ক:: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা পড়লেন আইনি জটিলতায়। প্রতারণার দায়ে তার নামে থানায় অভিযোগ করা হয়েছে।

৩৭ লক্ষ টাকার প্রতারনার করেছেন তিনি। টাকা নিয়ে অনুষ্ঠানে পারফর্ম  করতে আসেননি এ তারকা। এমন অভিযোগ তুলেই ভারতের মুরাদাবাদের প্রমোদ শর্মা অভিযোগ করেছেন থানায়। এ ঘটনায় অভিযুক্ত সোনাক্ষী সহ আরও সাত জনের নাম জড়িয়েছে।   


ভারতীয় গণমাধ্যম জানায়, এই বছর ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশনর শো অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে বিশেষ অথিতি হিসেবে সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানানো হয়। সে সুবাধে একটি এন্টারটেনমেন্ট কোম্পানির মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রমোদ। সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লক্ষ টাকা আগেই দিয়ে দিয়েছিলেন তিনি। এবং সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় অভিযোগ জানাতে বাধ্য হন। জানা যায়, বর্তমানে দিল্লি পুলিশ বিষটির তদন্ত করছে।




যদিও এই বিষয়ে সোনাক্ষী এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। এদিকে গত বছর একই মামলায় ফেঁসেছিলেন বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছিল 'এম অ্যান্ড এম ডিজাইন' নামে একটি ফ্যাশন হাউজ। 


'হাসিনা পার্কার' ছবিতে শ্রদ্ধার সব পোশাক সরবরাহ করেছিল এই প্রতিষ্ঠান। চুক্তি ছিল, প্রতিষ্ঠানটির নাম ট্রেলার, ছবি এবং সব ধরনের প্রচারণায় ব্যবহার করতে হবে। কিন্তু ছবির প্রযোজনা প্রতিষ্ঠান, প্রযোজক এবং নায়িকা শ্রদ্ধা কাপুর কেউই চুক্তি অনুযায়ী কাজ করেননি বলে অভিযোগ করেছিল 'এম অ্যান্ড এম ডিজাইন' ফ্যাশন হাউজ। চুক্তিভঙ্গের কারণে দারুণ মর্মাহত হয়েছিলেন প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা। তাই 'হাসিনা পার্কার' মুক্তির আগে তারা অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নামে মামলা করেছিলেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন