সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

২০১৮ বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় মেক্সিকোর ভেনিসা লিওন

 Sun, Dec 9, 2018 10:23 AM
২০১৮ বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় মেক্সিকোর ভেনিসা লিওন

নিউজ ডেস্ক:: ২০১৮-এর বিশ্ব সুন্দরীর মুকুট জিতে নিলেন মেক্সিকোর ভেনিসা পোনসে দে লিওন।

 তার মাথায় মুকুট পরিয়ে দেন ২০০১৭-এর বিশ্ব সুন্দরী ভারতের মানুশি চিল্লা।


শনিবার সন্ধ্যায় চীনের সানইয়াহ শহরের সানিয়া সিটি এরিনাতে শুরু হয় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বিশ্বের ১১৮টি দেশের প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ওয়ার্ল্ড হন ভেনিসা।


ভেনিসা হলেন ৬৮তম মিস ওয়ার্ল্ড। তিনি ১৯৯২ সালের ৭ মার্চ জন্মগ্রহণ করেন। ভেনিসা একজন মেক্সিকান মডেল। তিনিই হলেন প্রথম মেক্সিকান যিনি বিশ্ব সুন্দরীর মুকুট জিতে নিলেন। ৫ ফুট ৭ ইঞ্চি দীর্ঘ এই সুন্দরীর চোখ কালো আর চুল বাদামী রঙের।


এই সুন্দরী গুয়ানজাজুটো বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক বাণিজ্যে ডিগ্রি অর্জন করেন। এছাড়া তিনি মানবাধিকার বিষয়ে ডিপ্লোমা করেছেন। ভেনিসা মিস মেক্সিকো হয়ে বিশ্ব সুন্দরীর মঞ্চে পা রাখেন। সূত্র: ইন্ডিয়া টুডে

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন