সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

লজ্জাজনক ঘটনার শিকার সালমানের নায়িকা জেরিন খান

 Wed, Dec 19, 2018 7:34 AM
লজ্জাজনক ঘটনার শিকার সালমানের নায়িকা জেরিন খান

এশিয়া খবর ডেস্ক:: বলিউড অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘বীর’ ছবির মাধ্যমে বলিউডে

 পা রাখেন তিনি। ক’দিন আগের তার গাড়িতে ধাক্কা দিয়ে এক মটর সাইকেল আরোহীর মৃত্যু হওয়ায় খবরের শিরোনাম হন তিনি। এবার শিরোনাম হলেন নিজের সঙ্গে অন্যদের অশালীন আচরন বিষয়ে মুখ খোলে। 


জেরিন জানায়, বেশ কয়েকজন অচেনা ব্যক্তি নাকি তার সঙ্গে অশালীন আচরন করেন। তার শরীরের ছোঁয়ার চেষ্টা করেন। ঔরঙ্গাবাদে গিয়ে সম্প্রতি নাকি এমনই সব লজ্জাজনক ঘটনার শিকার হতে হয় বলিউড এই অভিনেত্রীকে। 


সম্প্রতি ঔরঙ্গাবাদে একটি দোকানের উদ্বোধনে যান বলিউড জারিন জারিন। নির্দিষ্ট এলাকায় তার গাড়ি ঢোকার সঙ্গে সঙ্গে অভিনেত্রীকে বেশ কিছু মানুষ ঘিরে ধরেন। বার বার তাদের সরে যাওয়ার কথা বললেও, সেখান থেকে এক পা নড়েননি তারা। এরপর গাড়ি থেকে নেমে দোকানের দিকে যাওয়ার সময় আচমকাই জারিনকে ছোঁয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ তার।


অবস্থা বেগতিক বুঝে সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছনোর পরও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। এরপরই জনতার মধ্যে থেকে জেরিন খানকে বের করে আনার জন্য পুলিসকে শেষ পর্যন্ত লাঠিও চালাতে হয়।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন