সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

লজ্জাজনক ঘটনার শিকার সালমানের নায়িকা জেরিন খান

 Wed, Dec 19, 2018 7:34 AM
লজ্জাজনক ঘটনার শিকার সালমানের নায়িকা জেরিন খান

এশিয়া খবর ডেস্ক:: বলিউড অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘বীর’ ছবির মাধ্যমে বলিউডে

 পা রাখেন তিনি। ক’দিন আগের তার গাড়িতে ধাক্কা দিয়ে এক মটর সাইকেল আরোহীর মৃত্যু হওয়ায় খবরের শিরোনাম হন তিনি। এবার শিরোনাম হলেন নিজের সঙ্গে অন্যদের অশালীন আচরন বিষয়ে মুখ খোলে। 


জেরিন জানায়, বেশ কয়েকজন অচেনা ব্যক্তি নাকি তার সঙ্গে অশালীন আচরন করেন। তার শরীরের ছোঁয়ার চেষ্টা করেন। ঔরঙ্গাবাদে গিয়ে সম্প্রতি নাকি এমনই সব লজ্জাজনক ঘটনার শিকার হতে হয় বলিউড এই অভিনেত্রীকে। 


সম্প্রতি ঔরঙ্গাবাদে একটি দোকানের উদ্বোধনে যান বলিউড জারিন জারিন। নির্দিষ্ট এলাকায় তার গাড়ি ঢোকার সঙ্গে সঙ্গে অভিনেত্রীকে বেশ কিছু মানুষ ঘিরে ধরেন। বার বার তাদের সরে যাওয়ার কথা বললেও, সেখান থেকে এক পা নড়েননি তারা। এরপর গাড়ি থেকে নেমে দোকানের দিকে যাওয়ার সময় আচমকাই জারিনকে ছোঁয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ তার।


অবস্থা বেগতিক বুঝে সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছনোর পরও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। এরপরই জনতার মধ্যে থেকে জেরিন খানকে বের করে আনার জন্য পুলিসকে শেষ পর্যন্ত লাঠিও চালাতে হয়।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন