সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

৩ বছরের সংসার ভেঙে গেল লাক্স তারকা চৈতির

 Thu, Dec 27, 2018 10:01 AM
৩ বছরের সংসার ভেঙে গেল লাক্স তারকা চৈতির

এশিয়া খবর ডেস্ক:: সংসার ভেঙে গেল লাক্স তারকা ইশরাত জাহান চৈতির। ৩ বছরের মাথায় স্বামীর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেন ছোটপর্দার এই অভিনয়শিল্পী।

ঘর ভাঙার খবর চৈতি নিজেই গণমাধ্যমকে জানালেন।


তিনি বলেন, আমি আর শাওন একে অন্যকে ভালোবেসে তিন বছর আগে বিয়ে করেছিলাম। ভালোই কাটছিল আমাদের সংসার জীবন। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে সম্পর্কে টানাপড়েন শুরু হয়। খুঁটিনাটি বিষয় নিয়ে আমাদের মাঝে সমস্যা শুরু হয়। আমাদের ভেতর মত-পার্থক্য চরম আকার ধারণ করে। দ্বন্দ্ব-বিবাদে জড়িয়ে পড়ি আমরা। কিন্তু শেষ রক্ষা হয়নি।


চৈতি বলেন, শুরুতে ঘটনাটি আমি জানাতে চাইনি। কারণ মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। এখন গুছিয়ে নিজেই খবরটা জানালাম।


তিনি জানান, ৮ নভেম্বর স্বামী শাওন রায়ের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তার বিয়ে-বিচ্ছেদ ঘটে।


২০১৫ সালের অক্টোবরে ভিন্ন ধর্মাবলম্বী শাওন রায়কে বিয়ে করেছিলেন চৈতি। শাওন পেশায় একজন ব্যবসায়ী। পাশাপাশি ত্রি-মাত্রিক ও গ্রাফিক ডিজাইনার হিসেবেও কাজ করেন।


২০০৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ইশরাত জাহান চৈতি। এরপর ২০১১ সালে ‘মধুমতি’ নামে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত একটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি খণ্ড নাটক ও ধারাবাহিক নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন