সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রের পর্ন তারকা ব্রিটানি এখন ধর্মযাজক

 Sat, Jan 5, 2019 10:13 PM
যুক্তরাষ্ট্রের পর্ন তারকা ব্রিটানি এখন ধর্মযাজক

নিউজ ডেস্ক:: একসময় ছিলেন জনপ্রিয় পর্ন তারকা। ক্যারিয়ারে বিশ্বের সফল তারকাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম।

প্রতি মাসে আয় করতেন প্রায় ৩০ হাজার ডলার (প্রায় ২৫ লাখ টাকা)। কিন্তু পর্ন জগৎ ছেড়ে তিনি এখন বেছে নিয়েছেন ধর্ম প্রচারের কাজ।


যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস করেন ব্রিটানি ডি লা মোরা। স্বামীসহ সান দিয়াগোর কর্নারস্টোনের একটি গির্জায় তিনি ধর্ম প্রচার করেন।


নিজের অতীত নিয়ে খুবই উদ্বিগ্ন ব্রিটানি। মাত্র ১৬ বছর বয়সে মেক্সিকো গিয়ে পর্ন ছবিতে অভিনয় শুরু করেছিলেন। তার অভিনীত প্রায় ৩০০ পর্ন ছবি ছড়িয়ে রয়েছে ইন্টারনেটে। এসব ছবি কাউকে না দেখার আহ্বান জানিয়েছেন ব্রিটানি।


ছয় বছর আগে ব্রিটানি এক জটিল রোগে আক্রান্ত হন। এর আগে তিনি পেশার সঙ্গে খাপ খাওয়াতে হেরোইন ও কোকেনে আসক্ত হয়ে পড়েছিলেন। ফলে দূরারোগ্য ব্যাধিতে পড়তে হয় তাকে।


রোগ থেকে মুক্তি পাওয়ার পর তিনি অপরাধবোধ অনুভব করতে থাকেন। একপর্যায়ে আর পুরনো পেশায় ফিরে যাবেন না বলে সিদ্ধান্ত নেন।


ব্রিটানি গণমাধ্যমকে বলেন, আমার অভিনীত ছবিগুলো দেখে যেন একটি মানুষও ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য আমি ওই ছবি না দেখার অনুরোধ করছি। আমি যখন সেগুলো করেছি তখন পরিচালকদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম। ফলে সেগুলো বাতিল করা বা ইন্টারনেট থেকে মুছে ফেলার আইনগত অধিকার আমার নেই।


২০১৬ সালে পর্ন জগৎ ছাড়ার পর ধর্ম প্রচারক রিচার্ড ডি লা মোরার সঙ্গে দেখা করেন। তিনি রিচার্ডের প্রতি নিজের মধ্যে দুর্বলতা অনুভব করেন। পরে তারা দুজনে বিয়ে করেন।


ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে ব্রিটানি বলেন, আমি পুরনো জগৎ ছেড়ে দেয়ায় বর্তমানে সুখে আছি। সব নারীকে অনুরোধ করব কেউ যেন এমন পেশায় না যায়।


ব্রিটানির বর্তমানে একটি সন্তান রয়েছে। তিনি তার সন্তানের ভবিষ্যৎ নিয়েও উদ্বিগ্ন। তার সন্তানকে ভবিষ্যতে মায়ের পেশার কথা শুনতে হবে, এটি ভেবেই তিনি উদ্বিগ্ন।


ব্রিটানি বলেন, আমি খুবই উদ্বেগে আছি। কারণ আমার সন্তান যখন স্কুলে যাবে এবং তার বন্ধুরা তার মায়ের অতীত নিয়ে কথা বলবে। তখন আমার সন্তানের ওপর নেতিবাচক প্রভাব পড়বে।


সূত্র: ডেইলি মেইল

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন