সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া

 Tue, Jan 8, 2019 11:54 PM
অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন  বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া

নিউজ ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া বায়।অন্তঃসত্ত্বা অবস্থায়

সমানতালে কাজ করেছিলেন নায়িকা। বেবি বাম্প নিয়ে ফ্যাশন শো'তেও দেখা গেছে সাবেক এই বিশ্ব সুন্দরীকে।


সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেন নায়িকা।


এক কন্যা সন্তানের জননী অভিষেকপত্নী ঐশ্বরিয়াকে অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করতে গিয়ে পুরনো ধ্যান ধারণা ভাঙতে হয়েছে । এগুলো খুব একটা সহজ কাজ ছিল না।


ঐশ্বরিয়া বলেন, মা হওয়া একটা সুন্দর অভিজ্ঞতা তার কাছে। বেবি বাম্প নিয়ে তিনি যেভাবে প্রতিদিন নিয়ম মেনে কাজ করেছেন, তা আগে কখনও বলিউডে সেভাবে হয়নি। অনেক কটাক্ষ তাকে সহ্য করতে হয়েছে।


তিনি বলেন, শুধু শুটিং বা ফ্যাশন শো নয়, বেবি বাম্প নিয়ে কান-এর মত আন্তর্জাতিক আঙিনায় হাজির হয়েছেন। হেঁটেছেন রেড কার্পেটেও। কিন্তু, ওই সময় যে অভিজ্ঞতা তিনি সঞ্চয় করেছেন, তা সারা জীবন ধরে মনে রাখবেন বলেও জানান বলিউডের অন্যতম সেরা এই অভিনেত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন