সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

 Thu, Jan 10, 2019 9:31 PM
অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

এশিয়া খবর ডেস্ক:: সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী

। আহত অহনাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।


 

ঘটনার সময় সঙ্গে থাকা অহনার বান্ধবী লিজা ইয়াসমীন মিতু গণমাধ্যমকে জানান, উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে ভোর রাতে একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসে। এক পর্যায় ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্যক্ত করতে থাকে। এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এ সময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে চিৎকার করতে থাকে।


তিনি আরো জানান, এ সময় পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।


এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফিরছিলেন অহনা। পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।


এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। তিনি গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নেমে আসতে বলেন। কিন্তু চালককে তা না শুনে তর্ক করতে থাকেন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজায় গিয়ে উঠে চালককে নামতে বলেন।


চালক কথা না শুনে অহনাকে ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছায়। এসময় স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।


চিকিৎসক জানিয়েছেন, অহনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় কোমরের হাড়ের সংযোগস্থলে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন