সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

 Thu, Jan 10, 2019 9:31 PM
অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাকচালক, হাসপাতালে ভর্তি

এশিয়া খবর ডেস্ক:: সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী

। আহত অহনাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।


 

ঘটনার সময় সঙ্গে থাকা অহনার বান্ধবী লিজা ইয়াসমীন মিতু গণমাধ্যমকে জানান, উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে ভোর রাতে একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসে। এক পর্যায় ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্যক্ত করতে থাকে। এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এ সময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে চিৎকার করতে থাকে।


তিনি আরো জানান, এ সময় পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।


এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফিরছিলেন অহনা। পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।


এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। তিনি গাড়ি থেকে নেমে ট্রাকচালককে নেমে আসতে বলেন। কিন্তু চালককে তা না শুনে তর্ক করতে থাকেন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজায় গিয়ে উঠে চালককে নামতে বলেন।


চালক কথা না শুনে অহনাকে ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছায়। এসময় স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।


চিকিৎসক জানিয়েছেন, অহনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় কোমরের হাড়ের সংযোগস্থলে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন