সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

 Sat, Jan 12, 2019 10:23 PM
হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

এশিয়া খবর ডেস্ক:: গত বছরের ডিসেম্বরের শেষ দিকে ভারতের উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক

 বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জেরিন খান। এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এবার  এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে ফের শিরোনামে এসেছেন বলিউডের এ অভিনেত্রী।


হিন্দুস্তান টাইমস জানায়, গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে সেখানে যান জারিন।  সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার  একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 


ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। 


ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে  কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 


আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'


'হেট স্টোরি-৩', 'হাউসফুল-২', 'রেডি', 'আকসার-২', 'জাঠ জেমস বন্ড'সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জেরিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন