সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

 Sat, Jan 12, 2019 10:23 PM
হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটালেন সালমানের নায়িকা

এশিয়া খবর ডেস্ক:: গত বছরের ডিসেম্বরের শেষ দিকে ভারতের উত্তর গোয়ার আনজুনা গ্রামের সৈকতে আরেক

 বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’ অভিনেত্রী জেরিন খান। এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এবার  এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে ফের শিরোনামে এসেছেন বলিউডের এ অভিনেত্রী।


হিন্দুস্তান টাইমস জানায়, গেল ডিসেম্বরে বলিউড অভিনেত্রী জারিন খান ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে সেখানে যান জারিন।  সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার  একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 


ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। 


ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে  কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 


আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'


'হেট স্টোরি-৩', 'হাউসফুল-২', 'রেডি', 'আকসার-২', 'জাঠ জেমস বন্ড'সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন জেরিন খান। বলিউড সুপারস্টার সালমান খানের ‘যুবরাজ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন