সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

ধরা পড়লো জনপ্রিয় তারকাদের পতিতা চক্র

 Sat, Jan 12, 2019 10:55 PM
ধরা পড়লো জনপ্রিয় তারকাদের পতিতা চক্র

নিউজ ডেস্ক:: সেলিব্রেটি ও মডেলদের নিয়ে গঠিত একটি অনলাইনভিত্তিক যৌনকর্মী চক্রের কয়েকজন সদস্য ধরা পড়েছেন।

 তাদের মধ্যে ইন্দোনেশিয়ার জনপ্রিয় সেলিব্রেটিও রয়েছেন।

 

শনিবার (৫ জানুয়ারি) ইন্দোনেশিয়ার বৃহত্তম শহর সুরাবার একটি হোটেলের পৃথক রুম থেকে দুই সুন্দরী সেলিব্রেটিকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অভিযোগ, অনলাইনে যৌনকর্মের সঙ্গে তারা জড়িত।


গ্রেফতার দুজন হলেন- ২৭ বছর বয়সী ভেনেসা এঞ্জেল। তিনি ইন্দোনেশিয়ার একজন জনপ্রিয় অভিনেত্রী। অপরজন হলেন মডেল আভরিলিয়া শাক্কিলা।



পূর্ব জাভার পুলিশের প্রধান আরমান আসমারি বলেন, সোশ্যাল মিডিয়া তদন্ত করে দেখা গেছে, মডেল আভরিলিয়া যৌনকর্মের জন্য ২৫ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি (১ হাজার ৭ শত ৫০ ডলার) নির্ধারণ করেছেন। আর ভেনেসা এঞ্জেল নির্ধারণ করেছেন ৮০ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৪ লাখ ৭৫ হাজার ৬শত ১৮ টাকা।


সংবাদ সংস্থা এন্টারা জানায়, দুই সেলেব্রিটি ছাড়াও কর্তৃপক্ষ মোট চারজন সাক্ষী এবং তিনজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।


ওই পুলিশ প্রধান আরো জানান, এই চক্রের ব্যবহৃত একটি ব্যাংক অ্যাকাউন্টের লেনদেন থেকে বিষয়টি সামনে চলে আসে। ওই ব্যাংক হিসাবের লেনদেন ছিল অস্বাভাবিক। এটি থেকেই বিষয়টি উঠে আসে। ওই অ্যাকাউন্টে সেলিব্রেটি, এজেন্ট ও ব্যবহারকারীদের লেনদেনের পরিমাণ ২.৮ বিলিয়ন ইন্দোনেশিয়ান রুপি।


জাভার পুলিশ সূত্রে জানা যায়, ভেনেসা তার ইনস্টাগ্রাম ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অবৈধ কাজ সংগ্রহ করতেন।


ভেনেসা এঞ্জেলের ম্যানেজার লাদিয়া বলেন, অভিনেত্রী যে অনলাইন যৌনকর্মের সঙ্গে জড়িত তা জানা ছিল না। আমরা জানতাম তিনি সুরাবার হোটেলে গিয়েছিলেন একটি প্রোগ্রামের জন্য। তবে অভিনেত্রী ভেনেসা এঞ্জেল এসব অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন