সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

সোনাক্ষীর বিরুদ্ধে আইনি নোটিশ: অভিযোগ ৩৭ লাখ টাকা আত্মসাত

 Sat, Jan 19, 2019 8:57 PM
সোনাক্ষীর বিরুদ্ধে আইনি নোটিশ: অভিযোগ ৩৭ লাখ টাকা আত্মসাত

নিউজ ডেস্ক:: অনুষ্ঠানে পারফর্মের জন্য টাকা নিলেও পরবর্তীতে সেখানে যোগ না দেওয়ায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে পাঠানো হয়েছে আইনি নোটিশ।

 ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে এই নোটিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি তিনি।

 

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ২৮ লাখ টাকা নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অন্যান্য খরচ বাবদ আরও নিয়েছিলেন ৯ লাখ টাকা। তবে শেষ পর্যন্ত ওই অনুষ্ঠানে যোগ দেননি তিনি। তাছাড়া অনুষ্ঠানটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট ও কথা বলার কথা থাকলেও এর কিছুই করেননি তিনি।


অনুষ্ঠানটির আয়োজকদের দাবি, ওই অনুষ্ঠানে সোনাক্ষীর যোগ দেয়ার কথা ছিল। এজন্য টাকাও নিয়েছিলেন তিনি। তবে যোগ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হননি তিনি। এতে দর্শকরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠানস্থলে ব্যাপক ভাঙচুর চালায়। ফলশ্রুতিতে ব্যাপক আর্থিক ক্ষতির সম্মুখীন হন আয়োজকরা।



টাকা নিয়েও অনুষ্ঠানে উপস্থিত না হওয়া এবং আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ায় আয়োজকরা সোনাক্ষীর বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। সেই ধারাবাহিকতায় বলিউডের এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠানো হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন