সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

হানসিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

 Thu, Jan 24, 2019 10:42 PM
হানসিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

এশিয়া খবর ডেস্ক:: সম্প্রতি ফোন হ্যাকের শিকার হয়েছেন জনপ্রিয় তামিল অভিনেত্রী হানসিকা মাতওয়ানী।

হ্যাকিংয়ের পর ফোনে থাকা একান্ত ব্যাক্তিগত কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মঙ্গলবার (২২ জানুয়ারি) ফোন হ্যাকিংয়ের শিকার হন এই অভিনেত্রী। হ্যাকিংয়ের প্রায় ২৪ ঘন্টা পর পুরো বিষয়টি টুইটারে জানান তিনি।


একান্ত ব্যক্তিগত মুহূর্তে নিজের ফোনে কিছু ছবি তুলেছিলেন তামিল অভিনেত্রী হানসিকা। হঠাৎ করেই দেখেন, তার ফোনের ব্যক্তিগত ছবিগুলো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই নিজের ফোন হ্যাক হওয়ার বিষয়টি নিশ্চিত। আর সেখান থেকেই ছড়িয়ে দেওয়া হয়েছে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি। ঘটনার প্রায় ২৪ ঘণ্টা পরে টুইটারে তিনি লেখেন, 'আমার ফোন এবং টুইটার হ্যাক করা হয়েছে। ফলে যে কোনও মেসেজের উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্তে আনার চেষ্টা করছে'।




এখনো ফোন হ্যাক হওয়ার জন্য কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি হানসিকা। হ্যাকিং থেকে মুক্তি পাওয়ার জন্য নিজের টিমের ওপরই প্রাথমিক ভাবে ভরসা করছেন এই অভিনেত্রী। তবে বলিউডে এরকম ফোন হ্যাকিংয়ের ঘটনা নতুন নয়। এর আগেও বহু তারকার ফোন হ্যাক হয়েছে। এভাবেই ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি ভাইরাল হইয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।



২০০৭ সালে বলিউডে নিজের যাত্রা শুরু করেন হানসিকা। তিনি মূলত তামিল সিনেমায় অভিনয় করলেও তেলুগু, মালয়ালম এবং হিন্দি ছবিতেও তার প্রশংসনীয় অভিনয় দেখেছেন দর্শকরা। এছাড়াও বহু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন এই অভিনেত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন