সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

টপলেস বিতর্কে কাজলের বোন তানিশা

 Sat, Oct 13, 2018 8:45 AM
টপলেস বিতর্কে কাজলের বোন তানিশা

এশিয়া খবর ডেস্ক:: সদ্য মুক্তি পেয়েছে বলিউড তারকা কাজল অভিনীত পরিচালক প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার ইলা’ সিনেমাটি।

  তবে সিনেমাটিতে কাজলের অভিনয় যতটা আলোড়ন সৃষ্টি করার কথা ছিল; ঠিক সেভাবে মেলে ধরতে পারেন নি তিনি। বড় বোনের ব্যর্থতার পর এবার নতুন করে বিতর্কে জড়িয়েছেন ছোট বোন তানিশা মুখার্জি। 


সম্প্রতি তানিশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ‘টপলেস’ ছবি পোস্ট করেন তিনি। এরপর থেকেই নেটিজেনদের কাছে তোপের শিকার হোন তানিশা।


জি-নিউজ জানায়, তানিশা মুখার্জীর এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় জোর জল্পনা। তানিশা কেন এভাবে টপলেস ছবি শেয়ার করলো, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শুধু এতেই ক্ষান্ত হননি তারা, ওই ছবি দেখে অকথ্য ভাষাও ব্যবহার করেন নেটিজেনরা। তানিশা জনপ্রিয়তা পাওয়ার আশায় এমনটা করেছেন বলে মন্তব্য করেন অনেকে।


এর আগেও তানিশাকে নিয়ে বি-টাউনে কম গুঞ্জন হয়নি। শোনা যায়, বিগ বসের ঘরে হাজির হয়ে বিতর্কে জড়ান তিনি। অভিনেতা আরমান কোহলির সঙ্গে সম্পর্কের কারণে খবরের শিরোনামে চলে আসেন কাজলের বোন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন