সদ্য সংবাদ

 আ.লীগ সভানেত্রীর কাছে রাজাকার পুত্র ডাবলুকে বহিষ্কারে আবেদন  আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও নিয়ে রাজশাহীজুড়ে চাঞ্চল্য  ডাকাতি শেষে দেখে ফেলায় নানীকে হত্যা  নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই

বিমান ছিনতাইকারী পলাশকে ৫ নভেম্বর সিমলা তালাকের নোটিশ পাঠান

 Mon, Feb 25, 2019 9:21 PM
বিমান ছিনতাইকারী পলাশকে ৫ নভেম্বর সিমলা তালাকের নোটিশ পাঠান

এশিয়া খবর ডেস্ক:: চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্ঠাকালে কমান্ডো অভিযানে নিহত যুবক মোঃ পলাশ আহমেদের

  সঙ্গে চিত্রনায়িকা সিমলার বিয়ে হয়েছিল ২০১৮ সালের ৬ মার্চ। সিমলার বাড়ি ঝিনাইদহের শৈলকুপা শহরে। তবে এ বিয়ে টেকেনি।

সোমবার সিমলার বাড়িতে গিয়ে পবিারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, সিমলা পরিবারের কাছে বিয়ে সম্পর্কে তেমন কিছু জানায়নি।

সিমলার ভাই শৈলকুপা পৌরসভার কাউন্সিলর মোঃ সেলিম মিয়া বলেন, ‘কোরবানীর ঈদে সিমলা বাড়িতে এসে উট কোরবানী দিয়েছিল। বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ে ছবি করেন। মুম্বাই-ঢাকা আসা-যাওয়া করেন।’

সিমলা তার স্বামী তালাক প্রদানের জন্য যে নোটিশ পাঠিয়েছিলেন তার কপি তিনি দেখান এ প্রতিবেদককে। সেখানে স্বামীর নাম লেখা আছে মোহাম্মদ পলাশ আহমেদ, পিতা: পিয়ার জাহান, মাতা: রেনু বেগম, গ্রাম: দুধঘাটা, থানা: সোনারগাঁ, জেলা: নারায়নগঞ্জ।

২০১৮ সালের ৫ নভেম্বর স্বামী বরাবর তালাকের নোটিশ পাঠান সিমলা। দাম্পত্য অশান্তি, স্ত্রীর প্রতি কর্তব্য পালন না করাসহ তালাক প্রাদানের বেশ কয়েকটি কারণ দেখানো হয়েছে নোটিশে।


স্বামী সংশোধন না হলে নোটিশ পাঠানোর ৯০ দিনের মধ্যে মুসলিম শরিয়া আইন মোতাবেক তালাক কার্যকর হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন