সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

নেত্রী শিল্পার ‘নরম দেহ ছিঁড়ে’ খাওয়ার হুমকি

 Thu, Feb 28, 2019 10:28 PM
 নেত্রী শিল্পার ‘নরম দেহ ছিঁড়ে’ খাওয়ার হুমকি

এশিয়া খবর ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী, পাশাপাশি বর্তমানে কংগ্রেসের নেত্রীও। নিজের দলের সহকর্মীর

 বক্তব্যকে সমর্থন দিয়ে ধর্ষণ হুমকি পেয়েছেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত শিল্পা শিন্ডে। তিনি বিগ বসের ঘরেও চ্যাম্পিয়ন হয়েছেন।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু বলেছিলেন, ‘সন্ত্রাসের কোনও দেশ হয় না।’ এই বক্তব্যের জেরে সিধুকে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়া হয়।



সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা বলেছেন, ‘আমি আইনি পদক্ষেপ নিতে যাচ্ছি। যারা সিধুর বক্তব্য নিয়ে বাজে মন্তব্য করছেন তারাও সন্ত্রাসবাদীর থেকে কম কিছু নয়। পাজি কী ভুল বলেছেন? মানুষ তার বক্তব্যের অপব্যাখ্যা করছেন। উনি কোথায় সন্ত্রাসবাদকে সাপোর্ট করেছেন?’

শিল্পার এই মন্তব্যের পরই ফোনে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।



প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দেন তিনি। আর দলের সদস্যপদ গ্রহণ করেই জানান, রাহুল গাঁধীকে পরবর্তী প্রধানমন্ত্রী দেখতে চান তিনি। ৬ ফেব্রুয়ারি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে কংগ্রেসের সদস্যপদ গ্রহণ করেন শিল্পা। সেখানে তাকে দলে স্বাগত জানান মহারাষ্ট্রে কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম। এ সময় আরো উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা চরণ সিংহ সাপরা। আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে শিল্পা নির্বাচন করতে পারেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন