সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

নেত্রী শিল্পার ‘নরম দেহ ছিঁড়ে’ খাওয়ার হুমকি

 Thu, Feb 28, 2019 10:28 PM
 নেত্রী শিল্পার ‘নরম দেহ ছিঁড়ে’ খাওয়ার হুমকি

এশিয়া খবর ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী, পাশাপাশি বর্তমানে কংগ্রেসের নেত্রীও। নিজের দলের সহকর্মীর

 বক্তব্যকে সমর্থন দিয়ে ধর্ষণ হুমকি পেয়েছেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত শিল্পা শিন্ডে। তিনি বিগ বসের ঘরেও চ্যাম্পিয়ন হয়েছেন।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু বলেছিলেন, ‘সন্ত্রাসের কোনও দেশ হয় না।’ এই বক্তব্যের জেরে সিধুকে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়া হয়।



সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা বলেছেন, ‘আমি আইনি পদক্ষেপ নিতে যাচ্ছি। যারা সিধুর বক্তব্য নিয়ে বাজে মন্তব্য করছেন তারাও সন্ত্রাসবাদীর থেকে কম কিছু নয়। পাজি কী ভুল বলেছেন? মানুষ তার বক্তব্যের অপব্যাখ্যা করছেন। উনি কোথায় সন্ত্রাসবাদকে সাপোর্ট করেছেন?’

শিল্পার এই মন্তব্যের পরই ফোনে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।



প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দেন তিনি। আর দলের সদস্যপদ গ্রহণ করেই জানান, রাহুল গাঁধীকে পরবর্তী প্রধানমন্ত্রী দেখতে চান তিনি। ৬ ফেব্রুয়ারি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে কংগ্রেসের সদস্যপদ গ্রহণ করেন শিল্পা। সেখানে তাকে দলে স্বাগত জানান মহারাষ্ট্রে কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম। এ সময় আরো উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা চরণ সিংহ সাপরা। আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে শিল্পা নির্বাচন করতে পারেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন