সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

প্রেম করছেন না লেডি গাগা

 Mon, Mar 4, 2019 9:51 PM
 প্রেম করছেন না লেডি গাগা

এশিয়া খবর ডেস্ক:: প্রথমবার অস্কার জয়ের পর থেকেই গণমাধ্যমগুলোর অন্যতম

আলোচিত নাম সঙ্গীত তারকা লেডি গাগা। শুধু কি গাগা, তার নামের সঙ্গে এখন ওতপ্রোতভাবে জড়িয়ে আছে ব্রাডলি কুপারের নামও। কিছুদিন আগে এ দুজনের মেলবন্ধনে 'শ্যালো' গানটি জয় করল অস্কার পুরস্কার।

তবে অস্কারের মঞ্চে দু'জনের চোখ ধাঁধানো পারফরম্যান্সের পর গুঞ্জনও কম হয়নি। গত কয়েক দিন ধরেই তাই বিনোদন গণমাধ্যমের শিরোনাম হতে থাকে, প্রেম করছেন লেডি গাগা। দু'জনের রোমান্টিক রসায়নের কারণেই সবারই ধারণা গোপনে প্রেমের তরীতে ভাসছেন কুপার-গাগা।

এ ছাড়াও এই আলোচনার প্রভাব পড়েছে ব্র্যাডলি কুপারের প্রেমিকা ইরিনা শেইখের ওপরেও। সম্প্রতি লেডি গাগাকে তিনি সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন। তবে এ ঘটনার পর নড়েচড়ে বসেছেন স্বয়ং লেডি গাগা। সম্প্রতি এক ব্রিটিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমাদের অনস্ট্ক্রিন রসায়ন নিয়ে ইদানীং বিভিন্ন গণমাধ্যম চটকদার সংবাদ পরিবেশন করছে।

এ বিষয়টি আমাকে খুবই মর্মাহত করেছে। সত্যি বলতে কুপারের সঙ্গে আমার খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। 'অ্যা স্টার ইজ বর্ন'-এর প্রয়োজনেই মূলত আমাদের ঘনিষ্ঠতা বেড়েছে। নিজেদের মধ্যে যদি আন্তঃসম্পর্ক গভীর না হতো তাহলে ভক্তদের 'শ্যালো' গানটি হয়তো ভালো লাগত না।'

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন