সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে: স্বস্তিকা

 Sat, Mar 9, 2019 11:09 PM
নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে: স্বস্তিকা

বিনোদন ডেস্ক:: অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সোজা সাপটা কথা বলতে ওস্তাদ।

এবার নারী দিবসেও তিনি এর প্রমাণ রাখলেন বিস্ফোরক বিভিন্ন কথা লিখে। ওইদিন স্বস্তিকা স্তন নিয়ে তার খোলাখুলি মতামত সোস্যাল মিডিয়াতে লিখেছেন।  আসলে স্তন নিয়ে তাকে যে অভিজ্ঞতার মুখোমখি হতে হয়েছে সেকথার জেরেই সোস্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন তিনি। নারী দিবসের অনুষ্ঠানকে সার্কাস আখ্যা দিয়ে স্বস্তিকা লিখেছেন, আন্তর্জাতিক নারী দিবস নিয়ে চারপাশে সার্কাস চলে। কিন্তু বাস্তবটা হলো আমাদের একেবারে সুন্দর হতে হবে। দারুণ স্তন, নিতম্ব, কোমর ও ঠোঁট থাকতে হবে। সেটা না থাকলে শল্য চিকিৎসার আশ্রয় নিতে হয়। আর নইলে বক্রোক্তি শোনো।
অভিনেত্রী সাফ বলেছেন, হ্যাঁ, আমার স্তন সুডৌল নয়। আমি স্তনকে ভালোবাসি। তোমরা এসব করে যাও আর সুখী থাকো। শুক্রবার টুইটারে একটি ছবি দিয়ে স্বস্তিকা লিখেছেন, এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলাম। তখন আমায় শুনতে হয়েছিল, কেন আমার স্তন এমন? সবসময় কেন পুরুষরা মহিলাদের স্তন নিয়ে মন্তব্য করেন? একটা শিশুকে একবছর স্তন্যপান করান, তারপর কথা হোক। আমি নিজের স্তন নিয়ে গর্বিত। আমি গর্বিত মা। আমি কোনোদিনই কৃত্রিম পদ্ধতি ব্যবহার করিনি। অভিনেত্রী আরো বলেছেন, আমি সন্তানকে স্তন্যপান করিয়েছি। সুযোগ এলে আরো একবার করাব। অভিনেত্রী হিসেবে কাজ করার সময় বিশেষ ধরনের অন্তর্বাস ব্যবহার করি। তাতে আমার স্তন সুডৌল লাগে, যেটা বিশ্ব দেখতে চায়। আর যখন কাজ করি না, সে সবের কোনো বালাই নেই। এতে আমার কিছু যায় আসে না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন