সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

মিটু ঠেকাতে বলিউডে সুপারভাইজার নিয়োগ

 Sat, Mar 16, 2019 11:13 PM
মিটু ঠেকাতে বলিউডে সুপারভাইজার নিয়োগ

এশিয়া খবর ডেস্ক:: #মিটু ঝড়ে লণ্ডভন্ড হয়ে গেছে বলিউড অঙ্গন। বড় বড় সেলিব্রেটিদের থলের বিড়াল বের হযে এসেছে এ ঝড়ে।

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত প্রথম ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খোলার পরই শুরু হয এ ঝড়। একে একে মুখ খুলেন অনেক নারী তারকা। 

#মিটুর মতো সব অবাঞ্ছিত ঘটনা রুখতে এবার পদক্ষেপ নিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। নারী শিল্পীদের সুরক্ষার কথা ভেবে তিনি এবং প্রযোজক অরিত্র দাস যৌথ ভাবে তাদের ছবির শুটিংয়ে ইন্টিমেসি সুপারভাইজার নিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন। 

‘কেকওয়াক’ ছবির পর  রামকমলের পরের ছবি ‘আ ট্রিবিউট টু ঋতুপর্ণা- সিজনস গ্রিটিংস’। এই ছবির হাত ধরেই  আবার পর্দায় হাজির হচ্ছেন বলি অভিনেত্রী সেলিনা জেটলি। জানা গেছে ইন্টিমেসি সুপারভাইজার নিয়োগের এই সেলিনার জেটলিরই দেয়া। এ ছবিতে আজহার খানের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন সেলিনা। সেখানেই ইন্টিমেসি সুপারভাইজার কাজ করবেন।

সেলিনার জানায়, হলিউডে ইন্টিমেসি সুপারভাইজারের কনসেপ্ট রয়েছে। সে বিষয়ে এক সাংবাদিক আমার মতামত জানতে চান। তখন এই আইডিয়াটা নিয়ে আমি প্রযোজক এবং পরিচালকের সঙ্গে কথা বলি। তারা রাজি হয়। আমার মনে হয়  ধীরে ধীরে বলিউড এই পরিবর্তনকে স্বাগত জানাবে সবাই।

পরিচালক রামকমল বলেন, ‘‘সেলিনা আমাকে আইডিয়াটা দেয়। তার পর আমরা একজন সিনিয়রকে এই শুটিংয়ে ইন্টিমেসি সুপারভাইজার পদে নিয়োগ করেছি।’’

ইন্টিমেসি সুপারভাইজার  ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় নায়ক বা নায়িকা কোনও অস্বস্তি অনুভব করছেন কিনা, অথবা খারাপ উদ্দেশ্যে কেউ কারও শরীর ছুঁচ্ছেন কিনা সে দিকে লক্ষ্য রাখবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন