সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

ছিনতাইকারীদের কবলে অভিনেত্রী রোজি সিদ্দিকী

 Mon, Mar 18, 2019 10:48 PM
 ছিনতাইকারীদের কবলে অভিনেত্রী রোজি সিদ্দিকী

এশিয়া খবর ডেস্ক:: ছিনতাইয়ের কবলে পড়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রোজি সিদ্দিকী।

শনিবার (১৭ মার্চ) আশুলিয়ায় শুটিং শেষ করে বাসায় ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে মিরপুর রুপনগরের পঞ্চবটী এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।

এ বিষয়ে রোজি সিদ্দিকী বলেন, ‘শুটিং শেষ করে রাজধানী বসুন্ধরার আবাসিক এলাকার বাসায় ফিরছিলাম। মিরপুর রুপনগরে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটল। ছিনতাইকারীরা আমার প্রয়োজনীয় মোবাইল সেটসহ হাতে পরা দুটি হিরার আংটি, স্বর্ণের কানের দুল, কস্টিউমের ব্যাগ ও বেশ কিছু টাকা নিয়ে যায়। তবে শারীরিকভাবে আক্রমণের শিকার হইনি আল্লাহর কাছে এটাই শুকরিয়া।’

তিনি জানান, আমার গাড়ি চালকও রেহাই পায়নি। তার মোবাইল ও সঙ্গে থাকা ১ হাজার ৭৮০ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা।

এ ঘটনায় রোজি সিদ্দিকী রাজধানীর রূপনগর থানায় মামলা দায়ের করেছেন জানিয়ে রূপনগর থানার ওসি শেখ মো. শাহ আলম জানান, ‘গত শনিবার রুপনগরের পঞ্চবটী এলাকায় ছিনতাইয়ের শিকার হন অভিনেত্রী রোজি সিদ্দিকী। থানায় অভিনেত্রীকে সন্দেহভাজন কয়েকজনের ছবি দেখালে তিনি ঘটনার সঙ্গে জড়িত একজনকে সনাক্ত করেন। রোজি সিদ্দিকীর তথ্য মতে ছিনতাইকারী চক্রটিকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলার বিবরণী থেকে জানা যায়, চলন্ত গাড়ি মিরপুর বেড়িবাঁধের পঞ্চবটী এলাকায় পৌঁছালে বিকট শব্দ শুনতে পান রোজি। চাকা পাংচার হয়ে গেছে ভেবে চালক গাড়ি থামায় ও চাকা পরীক্ষা করতে বের হন। ঠিক তখনই চার ছিনতাইকারী ধারালো অস্ত্র (রামদা) নিয়ে চালককে ঘিরে ধরে। এরপর এসব ছিনতাইকারী রোজি সিদ্দিকীর হাত থেকে দুটি হিরার আংটি, কানের দুল, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। চালকের মোবাইল ও বেশ কিছু টাকাও ছিনিয়ে নেয়।

রোজি সিদ্দিকী টিভি পর্দার জনপ্রিয় মুখ। মঞ্চ নাটকের মধ্য দিয়ে তার ছোট পর্দায় আবির্ভাব। প্রায় দুই যুগ ধরে সফলতার সঙ্গে নিজেকে অভিনয় শিল্পে জড়িয়ে রেখেছেন। বিশিষ্ট নাট্যকার ও অভিনেতা মমতাজ উদ্দীন আহমেদের ‘সাতঘাটের কানাকড়ি’ নাটক দিয়ে ছোট পর্দায় অভিষেক হয় রোজি সিদ্দিকীর। সেসময় বেশ কয়েকটি নাটকে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রেও অভিনয় করেছেন রোজি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’। বাস্তব জীবনে তিনি জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিমের স্ত্রী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন