সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

হোটেলের সাড়ে চার লাখ রুপি বকেয়া রেখেই পালালেন নায়িকা!

 Wed, Mar 20, 2019 10:51 PM
হোটেলের সাড়ে চার লাখ রুপি বকেয়া রেখেই পালালেন নায়িকা!

এশিয়া খবর ডেস্ক:: হোটেলের বকেয়া না মিটিয়েই পালালেন কন্নড় অভিনেত্রী পূজা গান্ধী।

এর আগেও তিনি বহুবার এমন কাণ্ড করে সমালোচনার মুখে পড়েছিলেন। জানা গেছে, বেঙ্গালুরুর  একটি বিলাসবহুল হোটেলের সাড়ে চার লাখ রুপি বকেয়া রেখেই পালিয়ে গেছেন তিনি। এ ঘটনায়  তার বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে হোটেল কর্তৃপক্ষ।

ইন্ডিয়া টুডে জানায়, পূজা বেশ কয়েক দিন বেঙ্গালুরুর ওই হোটেলে ছিলেন। হোটেলে বিল বেড়ে গেলে তিনি সবার চোখ এড়িয়ে চুপিসারে হোটেল ত্যাগ করেন। জানা গেছে, ওই অভিনেত্রীর বিরুদ্ধে সমন জারির পরেই প্রথম ধাপে ২ লাখ রুপি বিল মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এছাড়া পূজা হোটেল ম্যানেজমেন্টকে অনুরোধ করেছিলেন বিলের বাকি অংশ মিটিয়ে দেওয়ার। তবে এজন্য  তিনি কিছুদিন সময় চেয়েছেন।

এই প্রথম নয়, এর আগেও আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে এ অভিনেত্রীর বিরুদ্ধে। বলিউড ছবি ‘দুশমনি’ দিয়ে ডেবিউ হয় পূজার। ৩০টির বেশি কন্নড় ছবিতে অভিনয় করেছেন পূজা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন