সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

মায়ের পাশেই আইয়ুব বাচ্চুর শেষ ঠিকানা

 Sat, Oct 20, 2018 9:33 AM
মায়ের পাশেই আইয়ুব বাচ্চুর শেষ ঠিকানা

এশিয়া খবর ডেস্ক:: কিংবদন্তী ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুকে মায়ের কবরের পাশেই চট্টগ্রাম নগরীর বাইশ মহল্লা কবরস্থানে দাফন করা হবে।

 এ বিষয়ে বাচ্চুর ভগ্নিপতি ওমর উদ্দিন আনসারী গণমাধ্যমকে জানিয়েছেন, শনিবার সকালে মরদেহ চট্টগ্রামে আনা হবে। এরপর বাচ্চুর নানাবাড়ি মাদারবাড়িতে নিয়ে  যাওয়া হবে। পরে বাদ আসর চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে একটি জানাজা হবে। তারপর মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে। ১৩ বছর ধরে বাইশ মহল্লা কবরস্থানে বাচ্চুর মায়ের কবরটি দেখভাল করেন জাফর আহমদ। তিনি বলেন, বাচ্চু ভাই যতবারই চট্টগ্রামে আসতেন, মায়ের কবর জিয়ারত করতেন। তারপর আমার সাথে কিছুক্ষণ কথা বলে চলে যেতেন। জাফর আরও বলেন, তার মায়ের কবরের বামপাশে জায়গাটি নির্বাচন করেছে বাচ্চুর মামারা। আগামী শনিবার জানাজা শেষে আইয়ুব বাচ্চুকে এখানেই দাফন করা হবে বলে জেনেছি। গতকাল বৃহস্পতিবার সকালে সাড়ে ৮টায় হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। সকাল সোয়া ৯টায় তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে ৯টা ৫৫ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ শুক্রবার বাদ জুমআ জাতীয় ঈদগাহ মাঠে আইয়ুব বাচ্চুর জানাজা অনুষ্ঠিত হয়েছে। প্রথম জানাজার পর আইয়ুব বাচ্চুর মরদেহ মগবাজারে তাঁর নিজের স্টুডিও এবি কিচেনে নিয়ে যাওয়ার কথা। আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা হবে চ্যানেল আই প্রাঙ্গণে। দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হবে। সেখান থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হবে। এর আগে শহীদ মিনারে দল-মত ভুলে সকল শ্রেণীর মানুষ আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানান। এসময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন, চোখের জল ধরে রাখতে পারেননি। শুক্রবার সকাল সাড়ে ১০টায় আইয়ুব বাচ্চু মরদেহ আনা হয় শহীদ মিনারে। সেখানে ১২ টা পর্যন্ত শ্রদ্ধা জানানো শেষে আনা হয় জাতীয় ঈদগাহ মাঠে। জানাজায় হাজারো মুসল্লি অংশ নেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন