সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

ক্যারিয়ারে ইতি টানছেন আনুশকা!

কোহলিকে অনুপ্রেরণা দিতে

 Fri, Apr 12, 2019 10:48 PM
 ক্যারিয়ারে ইতি টানছেন আনুশকা!

বিনোদন ডেস্ক:: বছর দেড়েক হলো বিয়ে করেছেন ভারতের সেলিব্রেটি জুটি আনুশকা শর্মা ও বিরাট কোহলি।

গত ১৭ ডিসেম্বর সিডনিতে ঘটা করে বিয়েবার্ষিকী উদযাপন করেন তারা।

বিয়ের পর থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে যোগ্য সমর্থন দিয়ে যাচ্ছেন আনুশকা। অভিনয় কমিয়ে দিয়েছেন। স্টেডিয়ামে বসে খেলা দেখে স্বামীকে অনুপ্রেরণা জোগান। বিয়ের পর বিরাটের মাঠের পারফরম্যান্সও তুঙ্গে রয়েছে। ক্যারিয়ারের স্বর্ণালি সময় পার করছেন বিরাট। এটি আনুশকার কল্যাণেই বলে মনে করছেন অনেকে।

বলিউড সেনসেশন আনুশকাকে সবশেষ রুপালি পর্দায় দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এ ছবিতে তার সহঅভিনেতা ছিলেন সুপারস্টার শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। কিন্তু জিরোর পর তিনি এখনও কোনো বলিউড প্রকল্পে চুক্তিবদ্ধ হননি। শোনা যাচ্ছে, ক্যারিয়ারে ইতি টানতে যাচ্ছেন আনুশকা। স্বামীকে সঙ্গ দিতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সিনেমায় তার অনুপস্থিতির সুযোগে বলিউডে জোর গুঞ্জন চলছে যে, নিজের ক্যারিয়ারে ইতি টেনে স্বামী কোহলির ক্রিকেট ক্যারিয়ারে অনুপ্রেরণা হতে চাইছেন আনুশকা। সে কারণে অভিনয় কমিয়ে দিয়ে পরিবর্তে নতুন কনটেন্ট তৈরিতে মনোযোগ দিচ্ছেন আনুশকা শর্মা। সদ্য সমাপ্ত আইপিএলেও স্টেডিয়ামে গিয়ে কোহলিকে অনুপ্রেরণা জুগিয়েছেন আনুশকা।

সামনের মাসেই আইসিসি বিশ্বকাপ-২০১৯। প্রথমবারের মতো এত বড় আসরে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন বিরাট। তাই স্বামীর অনুপ্রেরণা হতে চাইছেন আনুশকা। এ কারণেই অভিনয় কমিয়ে দিয়েছেন বলে গুঞ্জন। তবে আনুশকা ও তার প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্র ওই খবর নাকচ করে দিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন