সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়লেন অভিষেক-ঐশ্বরিয়া!

 Fri, Apr 19, 2019 11:56 PM
মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়লেন অভিষেক-ঐশ্বরিয়া!

এশিয়া খবর ডেস্ক:: মুম্বাই বিমানবন্দরে তারকাদের আনাগোনা চলতেই থাকে।

বৃহস্পতিবার সকালে সেখান থেকেই শহর ছাড়লেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। সঙ্গে ছিল তাদের এবমাত্র কন্যা আরাধ্যা।

সূত্রের খবর, মেয়েকে নিয়ে গরমের ছুটি কাটাতে মালয়েশিয়া গেলেন এই দম্পতি। আরাধ্যাকে ছাড়া কোথাও যান না ঐশ্বর্য। সে নিয়ে ট্রোলিংয়ের শিকারও হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন করেছিলেন, আরাধ্যা কখন স্কুলে যায়? সে সবের যোগ্য জবাব দিয়েছিলেন অভিষেক।

‘ফ্যানি খান’-এ শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে। অন্যদিকে ‘মনমর্জিয়া’ ছিল অভিষেক অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি।

মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়লেন অভিষেক-ঐশ্বরিয়া!

রিয়েল লাইফের জুটির রিল লাইফেও ফেরার কথা হয়েছিল অনুরাগ কাশ্যপের ছবিতে। কিন্তু বিভিন্ন কারণে সে প্রজেক্ট বাতিল হয়ে যায়। মালয়েশিয়া থেকে ছুটি কাটিয়ে ভারতে ফেরার পর ফের নতুন কোনও ছবি নিয়ে অভিষেক-ঐশ্বর্য জুটি দর্শকদের সামনে আসেন কিনা সেটাই এখন দেখার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন