সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

মুনমুন সেনকে খোঁচা দিলেন ?

 Wed, May 1, 2019 11:46 PM
রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

এশিয়া খবর ডেস্ক:: কলকাতার গুণী ও জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

 সোজাসাপ্টা কথা বলার জন্য তার খ্যাতি আছে। এবার তিনি তোপ দাগালেন রাজনীতিবিদদের বিরুদ্ধে।

ভারতজুড়ে চলছে ভোটের হাওয়া। সোমবার ছিল দেশটির লোকসভা নির্বাচনে চতুর্থ দফার ভোট। সেই উত্তাপ ছুঁয়েছে রূপালি পর্দার অভিনেতা-অভিনেত্রীদের। কেউ কেউ নিজেই হয়েছেন প্রার্থী, নিজ পছন্দের প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন অনেকে। আবার কেউ কেউ সরব সামাজিক মাধ্যমে।

এই নির্বাচনী ডামাডোলের মধ্যে  এক টুইটে স্বস্তিকা লিখেছেন, 'আপনি যখন রাজনীতিতে যোগ দেন, তখন আর আপনি মানুষ থাকেন না। আপনি হন একজন রাজনীতিবিদ। রাজনীতিবিদরা না মানুষ, না পশু। তারা শুধুই রাজনীতিবিদ। উদাসীনতা, স্বার্থপরতা, লোভ হচ্ছে তাদের প্রধান বৈশিষ্ট্য। দেশ ও জাতির সেবা করার বৈশিষ্ট তাদের নেই।'

স্বস্তিকা নির্দিষ্ট কোনো রাজনীতিবিদের নাম উল্লেখ করেননি। আসনসোলের চতুর্থ দফা ভোটে প্রার্থী ছিলেন কলকাতার আরেক অভিনেত্রী মুনমুন সেন। নানা কারণে দিনভর আলোচিত-সমালোচিত ছিলেন মুনমুন।

কারও কারও মতে, স্বস্তিকার টুইটে সবসাময়িক রাজনীতি ও রাজনীতিবিদদের নেতিবাচক দিকটির প্রতি বিরক্তি ফুটে উঠেছে। আবার কেউ কেউ বলছেন, নাম উল্লেখ না করলেও মুনমুন সেনকেই খোঁচা দিয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন