সদ্য সংবাদ

 আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি  থাইল্যান্ডে বাংলাদেশ দুতাবাসের স্বাধীনতা দিবস উদযাপন।  আরজেএফ’ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড এ ভূষিত হলেন এ এইচ ইমরান।   নতুন প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে- পরিকল্পনা প্রতিমন্ত্রী

রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

মুনমুন সেনকে খোঁচা দিলেন ?

 Wed, May 1, 2019 11:46 PM
রাজনীতিবিদরা না মানুষ, না পশু-স্ বস্তিকা

এশিয়া খবর ডেস্ক:: কলকাতার গুণী ও জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

 সোজাসাপ্টা কথা বলার জন্য তার খ্যাতি আছে। এবার তিনি তোপ দাগালেন রাজনীতিবিদদের বিরুদ্ধে।

ভারতজুড়ে চলছে ভোটের হাওয়া। সোমবার ছিল দেশটির লোকসভা নির্বাচনে চতুর্থ দফার ভোট। সেই উত্তাপ ছুঁয়েছে রূপালি পর্দার অভিনেতা-অভিনেত্রীদের। কেউ কেউ নিজেই হয়েছেন প্রার্থী, নিজ পছন্দের প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন অনেকে। আবার কেউ কেউ সরব সামাজিক মাধ্যমে।

এই নির্বাচনী ডামাডোলের মধ্যে  এক টুইটে স্বস্তিকা লিখেছেন, 'আপনি যখন রাজনীতিতে যোগ দেন, তখন আর আপনি মানুষ থাকেন না। আপনি হন একজন রাজনীতিবিদ। রাজনীতিবিদরা না মানুষ, না পশু। তারা শুধুই রাজনীতিবিদ। উদাসীনতা, স্বার্থপরতা, লোভ হচ্ছে তাদের প্রধান বৈশিষ্ট্য। দেশ ও জাতির সেবা করার বৈশিষ্ট তাদের নেই।'

স্বস্তিকা নির্দিষ্ট কোনো রাজনীতিবিদের নাম উল্লেখ করেননি। আসনসোলের চতুর্থ দফা ভোটে প্রার্থী ছিলেন কলকাতার আরেক অভিনেত্রী মুনমুন সেন। নানা কারণে দিনভর আলোচিত-সমালোচিত ছিলেন মুনমুন।

কারও কারও মতে, স্বস্তিকার টুইটে সবসাময়িক রাজনীতি ও রাজনীতিবিদদের নেতিবাচক দিকটির প্রতি বিরক্তি ফুটে উঠেছে। আবার কেউ কেউ বলছেন, নাম উল্লেখ না করলেও মুনমুন সেনকেই খোঁচা দিয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন