সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

 নির্বাচনে জয়ী সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

 Thu, May 23, 2019 10:11 PM
  নির্বাচনে জয়ী সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

এশিয়া খবর ডেস্ক:: চারপাশে উপচে পড়ছে সোনালি ধান, তার পরনেও সোনালি শাড়ি, খোলা চুল হাওয়ায় উড়ছে।

 না, কোনও সিনেমার শুটিং নয়, বরং নির্বাচনী প্রচার। কাস্তে দিয়ে ধান কেটে নির্বাচনী প্রচার শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।

শুরুর পর শেষে এসে দেখা যায় সেই হেমা মালিনীই তার আসনটি ধরে রেখেছেন। ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। ২০১৪-র লোকসভা উত্তরপ্রদেশের মথুরা থেকে ৩,৩০,০০০-এরও বেশি ভোটি জিতেছিলেন তিনি। এবারও মথুরা থেকেই বিজেপি প্রার্থী হয়ে দ্বিতীয় বারের মতো আসনটি ধরে রাখলেন। এই আসনে তার প্রতিবন্ধী ছিলেন আরএলডির কুনওয়ার নরেন্দ্র সিং ও কংগ্রেসের মহেশ পাঠক।

অপরদিকে বলিউডের আরেক তারকা বিজেপির প্রার্থী সানি দেওল পাঞ্জাবের গুরুদাসপুরে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এখানে সানি দেওলের প্রতিবন্ধী ছিলেন কংগ্রেস নেতা সুনীল জাখার।


গুরুদাসপুর আসনটি বিজেপির শক্ত ঘাঁটি বলে পরিচিত। এ আসন চারবার এমপি নির্বাচিত হয়েছিলেন অভিনেতা থেকে রাজনীতিক হয়ে ওঠা বিনোদ খান্না। তিনি ১৯৯৮, ১৯৯৯, ২০০৪ ও ২০১৪ সালে এখানে নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুর পরে জল্পনা হয়েছিল যে, তার স্ত্রী কবিতা খান্নাকে এই আসনে মনোনয়ন দেওয়া হতে পারে। কিন্তু মনোনয়ন দেওয়া হয়েছে সানি দেওলকে।

উল্লেখ্য, ২০১৪ সালের চেয়ে এবার সবচেয়ে বড় ব্যবধানে জয়ী হতে যাচ্ছে বিজেপি। দেশটির জাতীয় এই নির্বাচনে তিন শতাধিক আসনে জয়ী হয়ে দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে হিন্দুত্ববাদী এই রাজনৈতিক দল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন