সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

মেহেরপুরে পৌরসভার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

 Sun, Jun 2, 2019 10:00 PM
 মেহেরপুরে পৌরসভার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি : : পবিত্র মাহে রমজানের উপলক্ষে মেহেরপুর পৌরসভার উদ্যোগে ইফতার ও

দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহীদ সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মেহেরপুর  পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন। প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ গোলাম রসুল, উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, এম.এ খালেক , প্রমূখ। 
এছাড়া গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা আওয়ামলীগের সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন,  বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহ জামান, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল হান্নান ও সাধারন সম্পাদক জাহিদ ইহবালসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মহাফিলে অংশ নেয়।
এর আগে পবিত্র কোরআন শুদ্ধ তেলাওয়াত এবং আযান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী  অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। অনুষ্ঠানে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন