সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ

 Thu, Oct 25, 2018 10:28 AM
শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ

এশিয়া খবর ডেস্ক:: শুটিং শুরু হবে বলে বলেও শুরু হচ্ছিল না ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক

শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’র শুটিং। বেশ কয়েকবার শুটিং শুরুর তারিখ জানিয়েও অজ্ঞাত কারণে নির্দিষ্ট সময়ে ছবিটির শুটিং করা হয়নি। ফলে শাহেনশাহ শুটিং অদৌ শুরু হবে কীনা এ নিয়ে নানা গুজবও উঠে। সব গুজবে ঠেলে অবশেষে শুরু হলো ছবিটির শুটিং। 


বুধবার এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে সেট ফেলে শুরু হয়েছে ‘শাহেনশাহ’র শুটিং। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। এর আগে শাকিব খানকে নিয়ে ‘বসগিরি’, ‘রানা পাগলা; দ্য মেন্টাল’ ছবি নির্মাণ করেন রনি।


ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। নতুন নায়িকা হিসেবে এতে অভিষেক হচ্ছেন রোদেলা জান্নাত। আরও আছেন মিশা সওদাগর, তারিক আনাম খান ও উজ্জল।  এদিকে আজ  পরিচালক শামীম আহমেদ রনির জন্মদিন। বিশেষ এ দিনটিতে শাহেনশাহ’র শুটিং সেটেই পুরো টিম নিয়ে পরিচালককে উইশ করেন  শাকিব খান । কেকও কাটেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ‘বসগিরি’ ছবির প্রযোজক টপি খান। 


শামীম আহমে রনি বলেন, ‘আজ থেকে ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হয়েছে। প্রথম দিনে শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।তিনি বলেন, আগামী ৩ নভেম্বর পর্যন্ত প্রথম লটের টানা শুটিং চলবে। শুধু এফডিসি নয়, ঢাকার আশপাশেও চলবে ‘শাহেনশাহ’র শুটিং।’


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন