সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

চাটখিলে ৩৫ জন যাত্রী থেকে আদায় করা অতিরিক্ত ভাড়া ফেরত

 Tue, Jun 11, 2019 9:30 PM
চাটখিলে ৩৫ জন যাত্রী থেকে আদায় করা অতিরিক্ত ভাড়া ফেরত

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: নোয়াখালী জেলার চাটখিলে গতকাল মঙ্গলবার দুপুরে চাটখিলের বিভিন্ন

 বাস কাউন্টারে ভ্রাম্যমান আদালত বিশেষ অভিযান পরিচালনা করেছে। এ সময় কাউন্টারগুলো ৩৫ জন যাত্রী থেকে আদায় করা অতিরিক্ত ভাড়া ফেরত দিয়েছে। ঈদে বাড়িতে আসা লোকজন কর্মস্থলে ফিরতে অতিরিক্ত ভাড়া আদায় ও হয়রানি বন্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলমের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শান্তনু কুমার দাস এ অভিযান পরিচালনা করেন। অভিযানে ঢাকাগামী আল-বারাকা, হিমালয় ও হিমাচল এক্সপ্রেস, চট্টগ্রামগামী বলাকা ও নীলাচল এক্সপ্রেস এর যাত্রীদের নিকট থেকে আদায় করা অতিরিক্ত অর্থ ফেরত দেয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস জানান, প্রাথমিকভাবে যাত্রীদের নিকট থেকে আদায় করা অতিরিক্ত অর্থ ফেরত দেওয়া হয়েছে। কাউন্টারগুলো অতিরিক্ত অর্থ আদায় এবং যাত্রীদের হয়রানি করলে পরবর্তীতে তাদের বিরুদ্ধে জরিমানা সহ অন্যান্য ব্যবস্থা গ্রহণ করা হইবে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন