সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

শিল্পী সংঘের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক নাসিম

 Fri, Jun 21, 2019 10:37 PM
 শিল্পী সংঘের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক নাসিম

এশিয়া খবর ডেস্ক:: টেলিভিশন নাটক ও অনুষ্ঠান অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন ‘অভিনয়শিল্পী

সংঘ’-এর দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

সংগঠনটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু এবং তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এসএম কামরুল হাসান (রওনক হাসান) ও আনিসুর রহমান মিলন।

এছাড়া অর্থ-সম্পাদক পদে নূর এ আলম (নয়ন), দফতর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম এবং অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার জাতীয় শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা ভবনের নিচতলায় সকাল ৯টা ১৫ মিনিট থেকে বিকাল ৫টা ১৫ মিনিট পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদস্য সংখ্যা ৮১৯ জন হলেও ভোটাধিকার রয়েছে ৬০৬ জনের। নির্বাচনে ভোট কাস্ট হয়েছে ৫১৬টি।

প্রখ্যাত অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী যাকের, সুর্বণা মোস্তফা, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, অপূর্ব, নিশো, মেহজাবিন, সিয়ামসহ অসংখ্যা জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে বেশ উৎসবমুখর পরিবেশে নির্বাচনে ভোট দিতে দেখা গেছে

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন