সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

লাইক না পাওয়ায় কেঁদে ভাসলেন বিখ্যাত এই মডেল

 Sat, Jul 27, 2019 11:25 PM
 লাইক না পাওয়ায় কেঁদে ভাসলেন বিখ্যাত এই মডেল

এশিয়া খবর ডেস্ক:: সোশ্যাল মিডিয়ায় দেওয়া ছবিতে লাইক না পেয়ে কেঁদে ভাসলেন

 অস্ট্রেলিয়ান মডেল মিকেলা টেসটা। সম্প্রতি ইনস্টাগ্রাম‌ তার পোস্টে লাইক দেখানো বন্ধ করায় কান্নায় ভেঙে পড়েন তিনি।

ইনস্টাগ্রামকে ‘মানসিক সমস্যা’ দাবি করে মিকেলা তার ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে তাকে একভাবে কাঁদতে এবং বলতে দেখা যায় যে, তিনি আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না।

মিকেলা দুটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করেন। একটি তার নামের অ্যাকাউন্ট। যার ফলোয়ার ৪৫ হাজার। অপরটি ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে। যার ফলোয়ার ১৩ হাজার। সম্প্রতি তার এই অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে রেখেছেন ‘ফাকমিক’।

সপ্তাহের শুরুতে জানা যায়, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য একটি নতুন ফিচার আনছে। যেখানে ব্যবহারকারী তার পোস্টের কমেন্টকে হাইড করতে পারবে। তারই পরীক্ষামূলক পর্যবেক্ষণ চলছে অস্ট্রেলিয়াসহ আরও ছয়টি দেশে।

টেসটা তার এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রত্যেকটি পোস্টে এক হাজার লাইকের বদলে অস্ট্রেলিয়ান মূল্যে এক হাজার ডলার পান। ইনস্টাগ্রামের এই নতুন ফিচার এলে টেসটার জন্য খুব একটা লাভজনক হবে না। কারণ তার পোস্ট সেই পরিমাণে আর লাইক পাবে না। সেই জন্যেই মডেল টেসটা তার ইনস্টাগ্রামে কাঁদতে কাঁদতে একটি ভিডিও পোস্ট করেন।

শুধু এইখানেই ইতি নয়, ফেসবুকে পোস্ট করে টেসটা লিখেছেন, ‘অনেকেই ইনস্টাগ্রামে কাজ হিসেবে গণ্য না করলেও আমারা যারা এই ইন্ডাস্ট্রিতে কাজ করি তারা নিজেদের জায়গা তৈরি করার জন্য যথেষ্ট পরিশ্রম করি। আমি নিজেও আমার জায়গা তৈরি করার জন্য রক্তজল করা পরিশ্রম করেছি’।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন