সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

ফাল্গুনী হামিদ সভাপতি ও কামরুজ্জামান বাবু সাধারণ সম্পাদক

 Sun, Jul 28, 2019 3:16 PM
  ফাল্গুনী হামিদ সভাপতি ও কামরুজ্জামান বাবু সাধারণ সম্পাদক

বিনোদন রিপোর্ট ;: বিনোদন সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক

সমিতির দ্বিবার্ষিক নির্বাচন হয়ে গেল গত ২৬ জুলাই। এবারের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু। আগামী ২ বছর (২০১৯-২১) সংগঠনের বিজয়ীরা নেতৃত্ব দেবেন।


জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে গত ২৬ জুলাই দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২১ পদের বিপরীতে ৪৬ জন প্রার্থী অংশ নেন। ভোটার সংখ্যা ছিল ৫৩৯। ভোট দিয়েছেন ৪৬৭ জন।


গতকাল সকালে ফলাফল ঘোষণা করেন এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক আলিমুজ্জামান। সেখান আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার এরফানুল হক নাহিদ, মাহাবুবুর রহমান, কানাই চক্রবর্তী ও আবুল হোসেন মজুমদার।


সভাপতি ফাল্গুনী হামিদ পেয়েছেন ৩৬৫ ভোট। সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু পেয়েছেন ১৬১ ভোট। অন্যান্য বিজয়ীরা হলেন সহ-সভাপতি বাদল আহমেদ (২৪৬) ও সৈকত সালাউদ্দিন (২২৮), সহ-সাধারণ সম্পাদক রিমন মাহফুজ (২৫৭), অর্থ সম্পাদক মঈন আবদুল্লাহ (২৪২), সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুল (২৫৯), আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক শফিকুল আলম মিলন (২৬১), ক্রীড়া সম্পাদক মুজাহিদ সামিউল্লাহ (২৩০), সমাজ কল্যাণ ও মহিলাবিষয়ক সম্পাদক শ্রাবণী হাওলাদার (২৯৫), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান রতন (২৫৬) ও দপ্তর সম্পাদক নিপু বড়ুয়া (২৩৬)।


এছাড়া সদস্য পদে বিজয়ী হয়েছেন লিটন এরশাদ, আবিদা নাসরিন কলি, ইব্রাহিম খলিল খোকন, অঞ্জন রহমান, রেজাউল করিম রেজা, তুষার আদিত্য, মাহমুদ মানজুর, ইরানী বিশ্বাস ও লিটন রহমান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন