সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

করণের ঘরোয়া পার্টিতে ‘নেশাগ্রস্থ’ দীপিকাসহ তারকারা

 Wed, Jul 31, 2019 11:30 PM
 করণের ঘরোয়া পার্টিতে ‘নেশাগ্রস্থ’ দীপিকাসহ তারকারা

এশিয়া খবর ডেস্ক:: বন্ধুদের জন্য বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন পরিচালক করণ জোহর।

 দীপিকা পাড়ুকোন থেকে রণবীর কাপুর, ভিকি কৌশল থেকে বরুণ ধাওয়ান, বলিউডের একঝাঁক তারকা হাজির সেই পার্টিতে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির ভিডিও ছড়িয়ে পড়তেই তুঙ্গে বিতর্ক। সেলেবদের এমন পার্টি প্রকাশ্যে আসতেই করণকে একহাত নিয়েছেন ভারতীয় বিধায়ক মজিন্দর শিরসা।

বিধায়কের দাবি, নেটদুনিয়ায় করণ জোহর যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে প্রথমসারির সেলেবরা সকলেই নেশাগ্রস্থ। মাদক সেবন করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তাঁরা। বলিউডের এই তারকারা প্রত্যেকেই পাবলিক ফিগার। তাই তাঁদের এমন নেশাগ্রস্থ অবস্থায় ক্যামেরার সামনে আসা উচিত নয় বলে দাবি তাঁর। এর ফলে অগণিত ভক্তদের কাছে খারাপ বার্তাই পৌঁছচ্ছে।

টুইটারে তিনি লিখেছেন, “অবাস্তব বনাম বাস্তব। দেখুন কীভাবে বলিউড তারকারা গর্বের সঙ্গে নিজেদের নেশাতুঁর অবস্থা তুলে ধরেছেন। মাদক সেবনের বিরুদ্ধে আমি সরব হলাম। আপনারাও যদি শাহিদ কাপুরস দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহর, ভিকি কৌশলকে দেখে বিরক্ত হয়ে থাকেন, তাহলে রিটুইট করুন।”

যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়ে করণদের পাশে দাঁড়িয়েছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। বিধায়ককে কটাক্ষ করে তিনি বলেন, “সেই সন্ধেয় আমার স্ত্রীও পার্টিতে ছিল। কেউই মাদক সেবন করেননি। তাই মিথ্যে গুজব ছড়ানো বন্ধ করুন। যাঁদের আপনি চেনেন না, তাঁদের ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করবেন না। আমার মনে হয় এবিষয়ে আপনার নিঃশর্ত ক্ষমা চাওয়ার সাহস দেখানো উচিত।”

ভিডিওটি নিয়ে টু্ইটারে অনেকের দাবি, “দেখে মনে হচ্ছে সামান্য একটা মদের পার্টি।” অনেকে আবার বিধায়কের সুরে সুর মিলিয়ে সেলেবদের নিন্দা করেছেন। তবে আরও একটা বিষয় নজর কেড়েছে নেটিজেনদের। পার্টিতে দীপিকা থাকলেও ছিলেন না রণবীর সিং। এদিকে রণবীর কাপুরের পাশে দেখা যায়নি বান্ধবী আলিয়া ভাটকেও। জানা গিয়েছে, নিজের নিজের শুটিংয়ে ব্যস্ত তাঁরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন