সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

'যুদ্ধে ভারতকে উসকানি দিচ্ছেন প্রিয়াঙ্কা'

 Tue, Aug 13, 2019 10:06 PM
 'যুদ্ধে ভারতকে উসকানি দিচ্ছেন প্রিয়াঙ্কা'

বিনোদন ডেস্ক:: বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার।

পরমাণু যুদ্ধে ভারতকে উসকানি দেওয়ায়  'প্রিয়াঙ্কাকে ভণ্ড' বলে আলোচনায় এলেন এক পাকিস্তানি নারী। ওই পাকিস্তানি নারীর নাম আয়েশা মালিক।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলে প্রিয়াঙ্কা। শনিবার সন্ধ্যায় সেখানেই তাকে দেশের প্রতি প্রিয়াঙ্কার কর্তব্য নিয়ে প্রশ্ন তোলেন ওই পাকিস্তানি নারী।

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে ওই নারীর প্রশ্ন, ইউনিসেফের  অ্যাম্বাসেডর তিনি। কিন্তু দেশের জন্য তার অবদান কি? উত্তরে প্রিয়াঙ্কা শুধু বলেন, 'জয়হিন্দ'। সেইসঙ্গে তিনি বলেন,'যুদ্ধ এমন কিছু ব্যাপার নয়, কিন্তু আমি একজন খাঁটি দেশপ্রেমিক'।

এরপরই প্রিয়াঙ্কাকে ভণ্ড বলেন ওই নারী। তিনি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় প্রিয়াঙ্কা এভাবেই উৎসাহ দিচ্ছেন ভারতবাসীকে। সেইসঙ্গে তিনি বলেন, পাকিস্তানের অজস্র মানুষ প্রিয়াঙ্কার অভিনয়ের ভক্ত। তাদের কাছে মঞ্চ থেকে ভাল বার্তা যাবে প্রিয়াঙ্কার তরফে।

প্রিয়াঙ্কা তার প্রত্যুত্তরে জানান, পাকিস্তানে তার অসংখ্য বন্ধু রয়েছে। তবে তিনি পাকিস্তানের মানুষদের আঘাত দিয়ে কিছু বলতে চাননি। কেউ ভুল বুঝে থাকলে দুঃখিত। সূত্র: বিবিসি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন