সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

না ফেরার দেশে অভিনেত্রী বিদ্যা সিনহা

 Thu, Aug 15, 2019 9:08 PM
 না ফেরার দেশে অভিনেত্রী বিদ্যা সিনহা

এশিয়া খবর ডেস্ক:: না ফেরার দেশে চলে গেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। খবর জি নিউজ।

এর আগে গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয় বিদ্যা সিনহাকে। শুক্রবার রাতে বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট দেখা দিয়েছিল এ অভিনেত্রীর। কিন্তু চিকিৎসা চললেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

পরিবারের বরাত দিয়ে এক প্রতিবেদনে বলা হয়, অনেক দিন ধরেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন বিদ্যা সিনহা। সেখান থেকে হার্টে এবং ফুসফুসে সমস্যা দেখা দেয়। গত কয়েক দিন ধরে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

টিভি সিরিয়ালসহ একাধিক নন্দিত চলচ্চিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা। ‘ছোটি সি বাত’, ‘রজনীগন্ধী’, ‘পতি পত্নী অউর উও’-র মতো জনপ্রিয় ছবিতে ছিলেন তিনি।

টেলিভিশন সিরিয়ালেও জনপ্রিয় মুখ ছিলেন তিনি। অভিনয় করেছেন ‘কবুল হ্যায়’, ‘কাব্যাঞ্জলি’-সহ একাধিক হিন্দি সিরিয়ালে। সম্প্রতি ‘কুলফি কুমার বাজেওয়ালা’ সিরিয়ালে দেখা গেছে বিদ্যাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন