সদ্য সংবাদ

 রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন

সৌদী আরবে সড়ক দূর্ঘটনায় ৪ বাংলাদেশী যুবক নিহত

 Sat, Aug 24, 2019 11:51 PM
সৌদী আরবে সড়ক দূর্ঘটনায় ৪ বাংলাদেশী যুবক নিহত

হারাধন চন্দ্র দে, প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ) :: ২৩ আগস্ট শুক্রবার সৌদী আরবের মদিনা নগরীতে এক মর্মান্তিক সড়ক

 দূর্ঘটনায় ৪বাংলাদেশী যুবক নিহত হয়েছে। নিহত ৪যুবকের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নে।
তাদের মধ্যে কালাপাহাড়িয়া ইউনিয়নে ৩জন ও খাগকান্দা ইউনিয়নের চম্পক নগর এলাকার একজন। কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া(২৫) ও মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া(২৩) এবং পার্শ্ববর্তী গ্রাম খালিয়ারচরের মোকারমের ছেলে উজ্জ্বল(২২)। অন্যদিকে খাগকান্দা ইউনিয়নের চম্পক নগর গ্রামের আক্রম আলীর ছেলে রাসেল(২৪)। সে বিগত ৩বছর যাবৎ সৌদী আরবে বসবাস করতেন।
দুটি ইউনিয়নে নিহতদের বাড়ি ঘুরে দেখা গেছে তাদের বাড়িতে স্বজন হারানো কান্নার রোলপড়ে গেছে।
হঠাৎ সড়ক দূর্ঘটনা সন্তানের মৃত্যু সংবাদে কোন ভাবেই মেনে নিতে পারছেন না তাদের পিতা-মাতা। স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পিতা-মাতা ও আত্মীয় স্বজনদের বুকফাঁটা কান্নায় তারা কথা বলার ভায়া হারিয়ে ফেলেছে। রাসেলেরে পিতা-মাতা ছেলে হারিয়ে পাগল প্রায় হয়ে পড়েছে।
কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, শুক্রবার সকাল ১০টার তারা একটি মাইক্রোবাসে চড়ে তাদের কর্মস্থল মদিনা আল ফাহাদ কোম্পানীতে যাচ্ছিলেন। ঐ সময় সড়ক দূর্ঘটনায় পড়ে ৪ যুবক নিহত হয়। আহত আরো বেশ কয়েকজন যুবক।
অভিবাসীদের নিয়ে কাজ করা সংগঠন অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর ফিল্ড অফিসার আমিনুল হক বলেন, আমরা নিহতদের পরিবারের সাথে যোগাযোগ করে তাদের মরদেহ আনার ব্যাপারে ও সৌদী থেকে সকল সুযোগ সুবিধার ব্যাপারে কাজ করছি।





Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন