সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

খোলামেলা পুনম পান্ডে

 Sun, Sep 15, 2019 9:47 PM
খোলামেলা পুনম পান্ডে

খবর ডেস্ক : ভিডিওতে উষ্ণতা ছড়াতে জুড়ি নেই বলিউড অভিনেত্রী পুনম পান্ডের। কাজের চেয়ে খোলামেলা হয়ে আলোচনায় থাকতেই যেন বেশি পছন্দ করেন তিনি। বেশ কয়েকবার ঘোষণা দিয়ে নগ্ন হয়েছেন। এছাড়া হঠাত খোলামেলা ভিডিও পোস্ট করে নেটিজেনদের মধ্যে ঝড় তোলেন তিনি। ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে প্রমাণ দিয়ে চলছেন তিনি।

প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনো সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনো জিঙ্গল বেলের সুরে তার শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা। চলতি বছর বিশ্বকাপের সময়ও বিরাট কোহলিদের ‘উষ্ণ’ সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। কোহলিদের জন্য টপলেস হয়েছিলেন মডেল। তবে টুর্নামেন্ট শেষ হলেও নেট দুনিয়ায় অবাধ বিচরণ জারি রয়েছে লাস্যময়ীর। উন্মুক্ত বক্ষে একের পর এক ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম হারাম করছেন পুনম। সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেন তিনি। যেখানে কেবল নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাকে। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যায় বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে বুকে। সেই ভিডিও ভেসে যাচ্ছে প্রেমময় আর ‘কুকথা’র মন্তব্যে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন