সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

খোলামেলা পুনম পান্ডে

 Sun, Sep 15, 2019 9:47 PM
খোলামেলা পুনম পান্ডে

খবর ডেস্ক : ভিডিওতে উষ্ণতা ছড়াতে জুড়ি নেই বলিউড অভিনেত্রী পুনম পান্ডের। কাজের চেয়ে খোলামেলা হয়ে আলোচনায় থাকতেই যেন বেশি পছন্দ করেন তিনি। বেশ কয়েকবার ঘোষণা দিয়ে নগ্ন হয়েছেন। এছাড়া হঠাত খোলামেলা ভিডিও পোস্ট করে নেটিজেনদের মধ্যে ঝড় তোলেন তিনি। ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে প্রমাণ দিয়ে চলছেন তিনি।

প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনো সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনো জিঙ্গল বেলের সুরে তার শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা। চলতি বছর বিশ্বকাপের সময়ও বিরাট কোহলিদের ‘উষ্ণ’ সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। কোহলিদের জন্য টপলেস হয়েছিলেন মডেল। তবে টুর্নামেন্ট শেষ হলেও নেট দুনিয়ায় অবাধ বিচরণ জারি রয়েছে লাস্যময়ীর। উন্মুক্ত বক্ষে একের পর এক ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম হারাম করছেন পুনম। সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেন তিনি। যেখানে কেবল নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাকে। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যায় বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে বুকে। সেই ভিডিও ভেসে যাচ্ছে প্রেমময় আর ‘কুকথা’র মন্তব্যে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন